অর্থ মন্ত্রণালয়ের সচিবের সাথে আইসিএসবি-এর প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

Posted on September 27, 2023

কর্পোরেট ডেস্ক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার এর সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস এর নেতৃত্বে আইসিএসবি-এর একটি প্রতিনিধি দল সচিবালয়ে তার অফিসে ২৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সৌজন্য সাক্ষাৎ করেন। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদারকে অভিনন্দন জানান এবং তাকে আইসিএসবি-এর প্রতিনিধি দলের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় সচিবকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।  

ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। তিনি তার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন। 

প্রতিনিধি দলের সদস্যগণ সচিব মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় জনাব এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জনাব এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, জনাব মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার, জনাব মোঃ আমিরুল ইসলাম, কাউন্সিল সদস্য, আইসিএসবি ও যুগ্ম সচিব, অর্থ মন্ত্রণালয়, জনাব মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা, আইসিএসবি এবং জনাব মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব), আইসিএসবি উপস্থিত ছিলেন।  

কর্পোরেট সংবাদ/এএইচ