বগুড়ায় বাসের ধাক্কায় নিহত ২

Posted on June 23, 2024

বগুড়া প্রতিনিধি: বগুড়ার কাহালুতে বাসের ধাক্কায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সকালে উপজেলার বিবিরপুকুর বাজার এলাকার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে। ঘটনার পর নিহতদের লাশ ঘটনাস্থল থেকে নিজ নিজ পরিবার নিয়ে গেছে।

নিহতরা হলেন-বগুড়ার গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের জাহিদুর রহমানের স্ত্রী। রত্না বেগম (৩৫) ও কাহালু উপজেলার বিবিরপুকুর লোহাচাল গ্রামের খোদাবক্সের ছেলে সৈকত আহমেদ টুনু (২২)।

নিহতের পরিবার এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রত্না ঈদের পর বাবার বাড়ীতে বেড়াতে ছিলেন। সকালে তিনি তার খালাকে গাড়ীতে উঠিয়ে দিতে বিবিরপুকুর বাজারে যান। সৈকত গরুর দুধ বিক্রি করতে ওই বাজারে যান। রত্না এবং সৈকতের বাড়ি একই গ্রামের হওয়ায় তারা মহাসড়ক থেকে প্রায় ৫ ফুট দুরে দাড়িয়ে কথা বলছিলেন। এ সময় বেপরোয়া গতির অজ্ঞাত একটি ঢাকাগামী কোচ তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের দুজনের মৃত্যু হয়। পরে স্থানীয় এবং পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাদের লাশ নিয়ে বাড়ি চলে যাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, পুলিশ যাওয়ার আগেই তারা ঘটনাস্থল থেকে লাশ বাড়িতে নিয়ে গেছে। পুলিশ নিহতদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়ে গেছে। তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।