দুর্বৃত্তদের হামলার স্বীকার উপজেলা হিসাবরক্ষণ

Posted on September 27, 2023

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ মকদ্দছ আলী (৪৭) অজ্ঞাতনামা তিন দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কুলাউড়া পৌর শহরের স্টেশন চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ মকদ্দছ আলী জানান, নিত্যদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় অফিসের কাজ শেষে তিনি মোটরসাইকেল যোগে বাসার দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনী এলাকায় আসলে পিছন দিক থেকে একটি মোটরসাইকেল তার সামনে এসে আচমকা দাঁড়িয়ে যায়।

এ সময় তিনিও তার মোটরসাইকেল থামিয়ে ওই মোটরসাইকেল চালককে এভাবে কেন হঠাৎ থামালেন জিজ্ঞেস করাতেই তার উপর অতর্কিত হামলা চালায় তিন দুর্বৃত্ত। এতে তিনি ডান চোখে মারাত্মক জখমপ্রাপ্ত হন। এ ব্যাপারে তিনি থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জাকির হোসেন জানান, মকদ্দছ আলীর ডান চোখে দুর্বৃত্তরা আঘাত করে। এতে তিনি চোখে মারাত্মকভাবে জখম হন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার জানান, এ রকম ঘটনা দুঃখজনক ও অত্যন্ত নিন্দনীয়। ঘটনাটি শুনার পর থানার ওসিকে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, ঘটনার পরই পুলিশ তদন্তে নেমেছে। মকদ্দছ আলীর অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।