কোহিনুর ৯৯৯: একশর বেশি ই-স্পোর্টস ইভেন্টে অংশগ্রহণের দারুণ সুযোগ

Posted on June 22, 2024

স্পোর্টস ডেস্ক: একশর বেশি ই-স্পোর্টস ইভেন্টে অংশগ্রহণের সুযোগ এনে দিচ্ছে কোহিনুর ৯৯৯। অন্তর্জালে রিয়েল টাইম মহারণে খেলোয়াড়রা দুর্দান্তভাবে উপভোগ করতে পারবে।

কোনো ধরনের জুট-ঝামেলা ছাড়া এই প্ল্যাটফর্মে অংশ নিতে পারবে খেলোয়াড়রা। ফুটবল, ক্রিকেটের মতো বিশ্বের জনপ্রিয় খেলাগুলোর পাশাপাশি বৈচিত্র্যময় খেলাও এখানে খেলা যাবে।

সব ধরণের পেশাদার খেলা দিয়ে সাজানো কোহিনূর ৯৯৯। সহজেই পরিচালনা করা যায় এই প্ল্যাটফর্ম। এ জন্য বর্তমানে এটি জনপ্রিয় ই-স্পোর্টস প্ল্যাটফর্মে পরিচিতি পেয়েছে। নতুন কোনো খেলোয়াড়ও এটি শিখতে পারবেন সহজেই।

কোহিনুর ৯৯৯ এর প্রধান নির্বাহী কর্মকর্তা অ্যান্ডি মর্গান। জানান ই-স্পোর্টস দ্রুত বর্ধিত হচ্ছে, ‘ই-স্পোর্টস ইভেন্টের জনপ্রিয়তা দ্রুত হারে বাড়ছে। অন্যান্য ঐতিহ্যবাহী প্রতিযোগিতার তুলনায় ই-স্পোর্টের উত্থান দ্রুত খ্যাতি পাচ্ছে। গত কয়েক বছরে, ই-স্পোর্টস সেক্টর বিস্ময়কর হারে প্রসারিত হয়েছে।’

‘ব্যবহারকারীরা প্রযুক্তিগত সমস্যাসহ যে কোনোভাবে বাধাগ্রস্ত হলে সমাধানের জন্য সার্বক্ষণিক সাপোর্ট টিম রয়েছে। একটি নির্বিঘ্ন এবং ঝামেলা-মুক্ত গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য প্ল্যাটফর্মটি বদ্ধ পরিকর’-আরও যোগ করেন অ্যান্ডি মর্গান।