রায়হান রাফীর সিনেমায় শাকিব খান!

Posted on September 27, 2023

বিনোদন ডেস্ক : ‘প্রেমিক’ শিরোনামের একটি সিনেমা করার কথা ছিল চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক রায়হান রাফীর। তবে বেশ কিছু জটিলতায় সেই সিনেমা না হওয়ার শাকিব খান ও রায়হান রাফী সম্পর্ক খারাপ হয়। সেটির প্রমাণ মেলে সবশেষ ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ সিনেমা মুক্তির সময়। রাফী একাধিক অভিযোগ নিয়ে এসেছিলেন ‘প্রিয়তমা’ টিমের বিরুদ্ধে।

তবে নতুন খবর হচ্ছে, চলতি সপ্তাহেই শাকিব খানের সঙ্গে মিটিংয়ে বসেছিলেন রাফী। আর এই মিটিং আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকি। চরকিপ্রধান রেদওয়ান রনি, আলাফা আইয়ের শাহরিয়ার শাকিল চলতি মাসের শুরুতে শাকিব খানের সঙ্গে মিটিং করে একটি সিনেমার প্রস্তাব দেন, যেটি পরিচালক হিসাবে তখন রায়হান রাফীর নাম প্রস্তাব করেন তাঁরা।

জানা যায়, প্রথমে শাকিব খান রাফীর সঙ্গে কাজ করতে রাজি ছিলেন না। পরে রাফী শাকিব খানের কাছে ভুল বোঝাবুঝির জন্য ক্ষমা চাইলে প্রজেক্টটি করতে রাজি হয়েছেন শাকিব খান।

‘রাজকুমার’ সিনেমার শুট শেষ করে চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুট শুরু হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে রাফীর ভাষ্য, ‘শাকিব ভাই দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। আমি সব সময় বলে এসেছি, তাঁর সঙ্গে করতে চাই। আমরা একসঙ্গে হলে অবশ্যই ভালো কিছু হবে।’

তবে নতুন প্রজেক্ট নিয়ে কিছু জানতে চাইলে এক প্রকার পাশ কাটিয়ে যান তিনি। শুধু বলেন, ‘দেখা যাক, সময় হলেই সব জানাব।’

শাকিব খানের হাতে রয়েছে ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’। এটি মুক্তি পাবে আগামী ঈদুল ফিতরে। চলতি বছরের শেষের দিকে ‘রাজকুমার’ ছবির শুটিং শুরুর কথা জানিয়েছিলেন পরিচালক। এরপরই রায়হান রাফীর ক্যামেরার সামনে দাঁড়াবেন শাকিব।

আরও পড়ুন:

প্রথমবার প্রকাশ্যে এলেন রাঘব-পরিণীতি

ভারতে সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমা ‘জওয়ান’

‘চট্টগ্রাম ডুবে গেলেই মানুষ আমাকে নিয়ে ট্রল করে’