ভাঙ্গায় অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে হাইওয়ে পুলিশ

Posted on September 25, 2023

এস.এম. দেলোয়ার হোসাইন, মাদারীপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা যাওয়া এক অজ্ঞাত ব্যক্তির লাশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মৃতদেহটি ফরিদপুরের আঞ্জুমান মফিদুল ইসলামের উদ্যোগে দাফন কাজ সম্পূর্ণ হয়েছে।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাত ২ টার দিকে ঢাকা-ভাঙ্গা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেস ওয়ের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম এলাকার সার্ভিস রোডে গাড়ির চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাতনামা পুরুষ বয়স অনুমান ৪০ বছর, ঘটনাস্থলেই মারা যায়। তথ্যপ্রযুক্তির সাহায্যেও তার পরিচয় এখন পর্যন্ত সনাক্ত করা সম্ভব হয়নি। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে। তবে ওই এলাকার কেউ তার পরিচয় জানাতে পারেনি।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুল্লাহেল বাকী বলেন, এখন পর্যন্ত অজ্ঞাত লাশটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। যদি মৃত ব্যক্তির কোন নিকট আত্মীয় বা পরিবারের কারো সন্ধান পাওয়া যায় এবং তার পরিচয় উদঘাটন করা সম্ভব হয় তাহলে শিবচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এর সাথে (+8801320-184308) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাকিল আহম্মেদ জানান, ভাঙ্গায় গত ২ আগস্ট দিবাগত রাত ২ টার দিকে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা যাওয়া এক অজ্ঞাত ব্যক্তির লাশটির এখনো পর্যন্ত কোন পরিবারের খোঁজ পাওয়া যায়নি। তাই লাশটির সন্ধান পেতে সকলের সহযোগিতা কামনা করছেন তিনি।