বিনোদন

হাসপাতালে ভর্তি কমল হাসান

বিনোদন ডেস্ক : হাসপাতালে ভর্তি জনপ্রিয় তামিল সুপারস্টার কমল হাসান। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ কমল। বুধবার (২৩ নভেম্বর) সকালে জ্বর বাড়ায় তড়িঘড়ি চেন্নাইয়ের শ্রী রামচনদ্র মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয় তাকে।

হাসপাতাল সূত্রে খবর, আগামী কয়েকদিন তাঁকে পুরোপুরি রেস্ট নিতে বলেছেন চিকিৎসকেরা। বুধবার হাতপাতালেই রাত কাটে কমলের। কারণ জ্বর নিয়ে ভর্তি হওয়ার পরই তাঁর ফুল বডি চেক আপ করেন চিকিৎসকেরা। আচমকা প্রিয় অভিনেতার অসুস্থতার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা।

বিগত বেশ কয়েকদিন ধরে চূড়ান্ত ব্যস্ত ছিলেন অভিনেতা। সম্প্রতি তাঁর মেন্টর ও পরিচালককে বিশ্বনাথের সঙ্গে হায়দ্রাবাদে দেখা করেন কমল হাসান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। এরপরই বুধবার আচমকা হাসপাতালে ভর্তি হতে হয় অভিনেতাকে। তবে বুধবার চিকিৎসার পরেই বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাড়িও ফিরে আসেন কমল হাসান। বিগ বস তামিলের সিজন সিক্সের সঞ্চালনা করছেন অভিনেতা। সেই শ্যুটিংয়েই আপাতত ব্যস্ত তিনি। এরই মাঝে জ্বর আসায় সরাসরি চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেতা।

তাঁর চিকিৎসা করার পরই তাঁকে আগামী বেশ কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। তবে হাসপাতালে থাকার প্রয়োজন নেই অভিনেতার। তাই বৃহস্পতিবারই তাঁকে ছেড়ে দেওয়া হয়। তবে কবে তিনি শ্যুটিং ফ্লোরে ফিরবেন তা এখনও জানা যায়নি। টেলিভিশন থেকে সিনেমা কমলের হাতে একাধিক কাজ। একদিকে যেমন চলছে বিগ বস তামিল সিজন সিক্সের শ্যুটিং তো অন্যদিকে সম্প্রতি তিনি ইন্ডিয়ান টু-এর শ্যুটিং শেষ করলেন। এছাড়াও মনিরত্নমের আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। ছবির নাম কেএইচ ২৩৪। পরিচালক পা রঞ্জিতের সঙ্গেও একটি ছবি সাইন করছেন কমল হাসান।

আরও পড়ুন:

বুবলিকে কোন ডায়মন্ডের নাকফুল উপহার দিইনি: শাকিব খান

আরো খবর »

নতুন প্রজন্মের এক সম্ভাবনাময় স্বপ্নবাজ প্রতিশ্রুতিশীল অভিনেত্রী আনিকা তাবাসসুম

উজ্জ্বল হোসাইন

সর্বকালের সেরা ১০০-র তালিকায় ১টি মাত্র ভারতীয় ছবি

উজ্জ্বল হোসাইন

চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্স উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

উজ্জ্বল হোসাইন