কর্পোরেট সংবাদ

হামদর্দ এমডি’র সহধর্মিণী প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : হামদর্দ এমডি’র সহধর্মিণী প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনের সংবর্ধনা ও মতবিনিময় সভা বুধবার (২৩ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) এর প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পাওয়ায় হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ধসঢ়;ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র সহধর্মিণী অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত ২১ নভেম্বর প্রতিষ্ঠানের মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন হামদর্দ বাংলাদেশের সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম এবং উপ-পরিচালক প্রশাসন ও এস্টেট মো. মিজানুর রহমান। সভাপতিত্ব করেন রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) এর উপদেষ্টা ডা. আশফাকুর রহমান মামুন।

প্রধান অতিথি’র বক্তৃতায় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, দেশের আপামর মানুষের চিকিৎসা’র প্রয়োজন মেটাতে ইউনানী-আয়ুর্বেদিক খাতকে এগিয়ে নিতে হবে। এক্ষেত্রে দক্ষ ও যোগ্য ব্যক্তিরাই পারে এই খাতে বিপ্লব করতে।

নবনিযুক্ত প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী)কে এগিয়ে নিতে তাঁর মেধা ও যোগ্যতা যথাযথভাবে কাজে লাগাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। এ সময় নতুন প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন প্রতিষ্ঠান পরিচালনায় শিক্ষার্থী -শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী এবং শুভাকাক্সক্ষীদের সহযোগিতা চান।

আরো খবর »

আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেল ২৫ প্রতিষ্ঠান

উজ্জ্বল হোসাইন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১১টি নতুন উপশাখার উদ্বোধন

Tushar

ক্রেডিট কার্ডের গ্রাহতদের জন্য “মেডিকেল সেকেন্ড ওপিনিয়ন সার্ভিস” সুবিধা চালু করেছে এনসিসি ব্যাংক

উজ্জ্বল হোসাইন