তথ্য-প্রযুক্তি

শেয়ারট্রিপ এবং সুন্দরা’র ব্ল্যাক ফ্রাইডে অফার

কর্পোরেট সংবাদ ডেস্ক: ফ্লাইটে ৭৭% ছাড়, আকর্ষণীয় উপহার, ডিসকাউন্ট ভাউচার আরও নানান অফার নিয়ে ব্ল্যাক ফ্রাইডে সেল নিয়ে এলো শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ ও সুন্দরা বিউটি ব্ল্যাক ফ্রাইডে সেল-এ সুন্দরা বিউটি’র পণ্য কিনে ক্রেতারা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমান টিকেট অনলাইন কেনার ক্ষেত্রে বেইজ ফেয়ার, অর্থাৎ টিকেটের প্রাথমিক মূল্যের ওপর ১৪ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। একজন ক্রেতা কুপনের মাধ্যমে সর্বোচ্চ একবার এই অফার গ্রহণ করতে পারবেন। ৩১ ডিসেম্বর পর্যন্ত মেয়াদের এই কুপন ব্যবহার করে ভ্রমণ করা যাবে বছরের যেকোনো সময়!

এছাড়া, শেয়ারট্রিপ এর ফ্লাইট ডিল থেকে বিমানের টিকেট কেনার ক্ষেত্রে ক্রেতারা একবার ব্যবহার করা যাবে এমন একটি ভাউচার পাবেন, যা স্টোর থেকে কেনাকাটার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

২৪ থেকে ২৭ নভেম্বরের মধ্যে যেকোনো দিন ভাউচারটি ব্যবহার করে প্রতিটি কেনাকাটায় ফ্রি মিনিয়েচার পেতে পারেন ক্রেতারা। এছাড়াও, কুপনে উল্লেখিত শর্তাবলী অনুযায়ী, সুন্দরা নিৰ্বাচিত কিছু পণ্যের উপর ৬০% পর্যন্ত ডিসকাউন্ট প্রদান করবে। ২৭ তারিখের পর ভাউচারটি ব্যবহার করে ১০ হাজার টাকা বা তার ওপরে কেনাকাটার ক্ষেত্রে (ভ্যাট বাদে) ১ হাজার টাকা ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। বিশেষ এই অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এ বিষয়ে নাফিজ চৌধুরী, শেয়ারট্রিপ’র সিনিয়র ম্যানেজার, মার্কেটিং, বলেন, “সুন্দরা বিউটি বহু বছর ধরে ক্রেতাদের সাথে গভীর সম্পর্ক তৈরি করেছে। এই একই দর্শনে আস্থা রেখে শেয়ারট্রিপও ব্যবহারকারীদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আগ্রহী। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্ব দু’টি প্রতিষ্ঠানেরই গ্রাহকদের জন্য সমান সুযোগ বয়ে নিয়ে আসবে; আর ব্ল্যাক ফ্রাইডের এই মরশুমই সেই সুযোগ গ্রহণ করার সেরা সময়।”

ভ্রমণ খাতে সর্বাধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনীর প্রতিশ্রুতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে শেয়ারট্রিপ। স¤প্রতি, বাংলাদেশ সরকারের ফ্ল্যাগশিপ ভেঞ্চার ক্যাপিটাল ফান্ড – স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড এই প্রতিষ্ঠানে উল্লেখযোগ্য অংকের বিনিয়োগ করেছে। প্রতিষ্ঠার মাত্র কয়েক বছরের মধ্যেই নিত্যনতুন উদ্ভাবনের মাধ্যমে ট্রাভেল মার্কেটে যুগান্তকারী অবদান রাখতে শুরু করেছে শেয়ারট্রিপ। অফলাইন ও অনলাইন ট্রাভেল মার্কেটের মধ্যে দুরত্ব কমিয়ে এনে গ্রাহকদের সুবিধার আওতাকে স¤প্রসারিত করতে নিরলস কাজ করে যাচ্ছে শেয়ারট্রিপ। সুন্দরা বিউটি’র সাথে শেয়ারট্রিপের এই অংশীদারিত্বের মাধ্যমে এখন গ্রাহকরা আকর্ষণীয় সব অফারে সাশ্রয়ী উপায়ে বিদেশ ভ্রমণ করতে সক্ষম হবেন।

আরো খবর »

বছরের সেরা অফার নিয়ে এলো রিয়েলমি, ৯ সিরিজে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

উজ্জ্বল হোসাইন

৪০০ কোটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর তথ্য ফাঁস!

উজ্জ্বল হোসাইন

তিয়াংগং মহাকাশ কেন্দ্রে পৌঁছেছেন চীনের নভোচারীরা

উজ্জ্বল হোসাইন