বিনোদন

১০০ কোটির পথে অজয়ের ‘দৃশ্যম ২’

বিনোদন ডেস্ক : মুক্তির প্রথম তিন দিনই ভারতের বক্স অফিসে বাজিমাত করেন সুপারস্টার অজয় দেবগন। তাঁর অভিনীত ‘দৃশ্যম ২’ বেশ ভালো আয় করে। সাপ্তাহিক ছুটির দিনে রোববার বক্স অফিস সূচকে এগিয়েছে তরতর করে। গতকাল সোমবারও বেশ ভালো সংগ্রহ করেছে সিনেমাটি। বাড়ছে অঙ্কের ঘর। শতকোটির দিকে নজর এ সিনেমার।

বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এ সিনেমার দারুণ রিভিউ দিয়েছেন। পাঁচে চার স্টার দিয়েছেন তিনি। আহ্বান জানিয়েছেন, সিনেমাটি দেখতে। ১৮ নভেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছে তিন হাজার ৩০২ স্ক্রিনে।

তারান আদর্শ জানিয়েছেন, মুক্তির মাত্র চার দিনে ৭৬.০১ কোটি রুপি ঘরে তুলেছে ‘দৃশ্যম ২’। বলেছেন, এখন সিনেমাটির নজর ১০০ কোটির দিকে। তাঁর হিসাবে—শুক্রবার ১৫.৩৮ কোটি রুপি, শনিবার ২১.৫৯ কোটি রুপি, রোববার ২৭.১৭ কোটি রুপি, সোমবার ১১.৮৭ কোটি রুপি; অর্থাৎ চার দিনে ভারতের বক্স অফিসে সংগ্রহ দাঁড়িয়েছে ৭৬.০১ কোটি রুপি।

‘দৃশ্যম ২’ সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক। যদিও ‘দৃশ্যম’ সিনেমার প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। এই সিনেমায় রয়েছেন অজয়, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর প্রমুখ।

হিন্দুস্তান টাইমস বলছে, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘দৃশ্যম’। সিনেমাটির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি রুপি, যা ছিল এই একই নামের দক্ষিণি ছবির সিক্যুয়েল। তবে এবারের কিস্তি একেবারে নতুন, বলিউডেই প্রথম বানানো হল। সাত বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবার সেখান থেকে শুরু হয়েছে।

প্রতি শুক্রবার যখন কোনও সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়, কলাকুশলীরা একটাই জিনিস প্রার্থনা করেন, যাতে সিনেমা অনলাইনে ফাঁস না হয়। কিন্তু ‘দৃশ্যম ২’ ছবির ক্ষেত্রে সে আশঙ্কা সত্যি করে এইচডি ভার্সনে টরেন্টের বিভিন্ন সাইটে ফাঁস হয়ে গেছে। তা সত্ত্বেও বক্স অফিসে জয়রথ থামছে না।

অজয় দেবগনকে আরও একবার বিজয় সালগাওকরের চরিত্রে দেখা যাচ্ছে বড় পর্দায়। সামাজিক মাধ্যমে এই সিনেমার মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। আশা করা হচ্ছে, বলিউডকে আরও একটি হিট এনে দিতে পারে এই সিনেমা।

আরো খবর »

নতুন প্রজন্মের এক সম্ভাবনাময় স্বপ্নবাজ প্রতিশ্রুতিশীল অভিনেত্রী আনিকা তাবাসসুম

উজ্জ্বল হোসাইন

সর্বকালের সেরা ১০০-র তালিকায় ১টি মাত্র ভারতীয় ছবি

উজ্জ্বল হোসাইন

চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্স উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

উজ্জ্বল হোসাইন