সেপটি ট্যাঙের  সাটারিং খুলতে গিয়ে দুই র্নিমান শ্রমিক নিহত

Posted on September 20, 2023

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর র্পূবপাড়া এলাকায় বুধবার বিকেলে সামশুল হকের নতুন র্নিমানাধীন ভবনের সেপটি ট্যাঙের  সাটারিং খুলতে গিয়ে দুই র্নিমান শ্রমিক নিহত হয়েছেন । ওই ঘটনায় আরও একজন র্নিমান শ্রমিক গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেসা হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, কুড়িগ্রামের বদরগঞ্জ উপজেলার মোস্তাকপুর গ্রামের আবদুর রশিদের ছেলে শাহিন আলম(২৭) , একই জেলার রাজার হাট উপজেলার নাজিম খান গ্রামের মাহবুব রহমান(৩২)  আহত ব্যক্তি হলেন মহসিন মিয়া (৩৫) ।তারা সবাই সফিপুর এলাকায় ভাড়া বাসা থেকে রাজ মিস্ত্রির কাজ করতেন ।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্র জানা যায় , বুধবার বিকেলে সফিপুর র্পূবপাড়ার সামশুল হোসেনের বহুতল ভবনের কাজ চলছিল । তারিবাহিকতায় বুধবার বিকেলে ভবনের র্নিমানাধীন সেপটি ট্যাঙের মালামাল খুলতে গিয়ে  তিন ব্যক্তি ভিতরে নামলে দম বন্ধে হয়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হয় । আহত অবস্থায় অপর জনকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেসা হাসপাতালে ভর্তি করা হয় । নিহত পরিবারের শোকের মাতম চলছে।

ওই ঘটনায় কালিয়াকৈর ফায়ার সার্ভিস র্কমর্কতা  ইসতিয়াক কবির রায়হান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে । অপর জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।র্নিমানাধীন ভবনের সেপটি ট্যাঙে সেন্টারিং এর মালামাল খুলতে গিয়ে তাদের দম বন্ধ হয়ে দুজন ঘটনাস্থলেই মারা যায় ।

কর্পোরেট সংবাদ/এএইচ