৫ কোম্পানির শেয়ারে বিক্রেতা নেই

Posted on September 20, 2023

নিজস্ব প্রতিবেদক : ক্রেতা থাকলেও বিক্রেতার নেই পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ারে। বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি তিনটি হলো : শ্যামপুর সুগার, আরামিট সিমেন্ট, ইমাম বাটন, খান ব্রাদার্স এবং মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ।

জানা গেছে, শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৯৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০৬.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৯.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ১২১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৩.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১২.১০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২০.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৩০.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।