ভেঙে গেল রাজ-পরীর সংসার

Posted on September 20, 2023

বিনোদন ডেস্ক : অবশেষে ভেঙে গেল অভিনেতা শরিফুল রাজ ও ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণির সংসার। অভিনেতা শরিফুল রাজকে সোমবার (১৮ সেপ্টেম্বর) ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি।

বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল এই দম্পতির সংসারে। এবার জানা গেল রাজকে ডিভোর্স নোটিশ পাটিয়েছে পরীমণি।

বিভিন্ন সূত্রে জানা গেছে, ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করেছেন পরীমণি। ১৮ সেপ্টেম্বর পরীমণি রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন।

বিচ্ছেদের কাগজে পরী উল্লেখ করেছেন, স্বামীর সঙ্গে বনিবনা ও খোঁজ-খবর না নেওয়া, মনের অমিল ও অমানুষিক অশান্তির কারণ।

গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। এরপর আবার তাদের একসঙ্গ দেখা যায়। কিন্তু এবার জানা গেল বিচ্ছেদের পথেই হাঁটছেন আলোচিত এই দম্পতি।

উল্লেখ্য, ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে ১০১ টাকা দেনমোহরে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি। পরীমণি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।

আরও পড়ুন:

১৫ লাখ টাকা ব্যয়ে পুত্রের জন্মদিন পালন করলেন পরীমণি

রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ: পরীমণি

২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চাইলেন পরীমণি