সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সবজি বিক্রেতা খুন

Posted on September 19, 2023

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্কাস সিকদার (৪৫) নামে এক সবজি বিক্রেতা খুন হয়েছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদি রেকমত আলী উচ্চ বিদ্যালয় এর দক্ষিণ পাশের রাস্তায় এ ঘটনাটি ঘটে।

নিহত আক্কাস সিকদার বরগুনা জেলার আমতলী থানার চুনাখালি হাট বাজার এলাকার নুর মোহাম্মদ সিকদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতান পাড়া তালতলা ক্লাব এলাকায় মোতালেব মিয়ার ভাড়া বাড়ীতে পরিবার নিয়ে বসবাস করতেন। সবজির আড়ত থেকে সবজি কিনে ভ্যানে করে মহল্লায় মহল্লায় বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির জানান, প্রতিদিনের ন্যায় ভোর ৫টার দিকে আক্কাস সিকদার সবজি কেনার জন্য যাত্রবাড়ি আড়তের উদ্দেশ্যে রওনা দেন। যাওয়ার পথে তিনি পাইনাদি রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশের রাস্তায় ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় ছিনতাকারীরা তাকে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর তিনশ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে, নিহত আক্কাসের সাতে কত টাকা ছিলো পুলিশ তাৎক্ষনিক এ বিষয়ে কোনো কিছু বলতে পারেন নি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে। দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।