বিনোদন ভিডিও গ্যালারী

বিরল রোগে আক্রান্ত সামান্থা

বিনোদন ডেস্ক : সামান্থা রুথ প্রভু তেলুগু ছবির বাউন্ডারি ক্রস করে তিনি এখন প্যান ইন্ডিয়া স্টার। মনোজ বাজপেয়ীর সঙ্গে ফ্যামিলি ম্যান দ্বিতীয় সিজনে কার্যত সারা ভারতের দর্শকের নজরে আসেন এই পাওয়ার ফুল অভিনেত্রী। এরপর ‘পুষ্পা’ ছবিতে একটি গানে তাঁর পারফরম্যান্সই তাঁকে তুলে এনেছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। দক্ষিণী ছবির মতোই বলিউডে তাঁকে দেখার জন্য উদগ্রীব দর্শক।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি ‘যশোদা’র ট্রেলার। কিন্তু এরই মাঝে মনখারাপের খবর জানালেন অভিনেত্রী। মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানান সামান্থা।

অভিনেত্রী লেখেন, ‘যশোদা ট্রেলার দেখে আপনারা যা প্রতিক্রিয়া দিয়েছেন তাতে আমি উচ্ছ্বসিত। আপনাদের সঙ্গে আমার যে ভালোবাসার সম্পর্ক, এটা তারই প্রতিফলন আর এটাই আমার জীবনের অনন্ত চ্যালেঞ্জ অতিক্রম করতে শক্তি যোগান দেয়। কিছু মাস আগেই আমার শরীরে একটি অটোইমিউন কন্ডিশন ধরা পড়ে, যার নাম মায়োসাইটিস। সুস্থ হওয়ার পরই আমি এই খবর জানাব আশা করেছিলাম। কিন্তু আমি যতটা সময় ভেবেছিলাম, সুস্থ হতে তার থেকে একটু বেশি সময় লাগবে। ধীরে ধীরে আমি বুঝতে পারছি যে, আমাদের সবসময় শক্তিশালী থাকার দরকার নেই। কখনও কখনও এই যে অসুবিধার সঙ্গে আমি লড়ছি, তারও দরকার আছে। চিকিৎসকেরা আত্মবিশ্বাসী যে আমি খুব তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে উঠব।

শারীরিকভাবে ও মানসিকভাবে ভালোদিন, খারাপদিন পার করে এসেছি। যখন মনে হচ্ছিল যে আর একদিনও আমি এই পরিস্থিতি সহ্য করতে পারব না, সেই সময়ও পেরিয়ে গেছে। এখন প্রতিদিন মনে হয়, সুস্থ হওয়ার দিকে আরও এক কদম এগোলাম। এটাও পার হয়ে যাবে।’

কী এই রোগের লক্ষণ-

১) বসা অবস্থা থেকে উঠে দাঁড়াতে অসুবিধা

২) সিঁড়ি দিয়ে উঠতে সমস্যা

৩) হাত তুলতে অসুবিধা

৪) কিছুক্ষণ হাঁটার বা দাঁড়ানোর পরেই ক্লান্তি

৫) শ্বাস নিতে সমস্যা

৬) পেশীতে ব্যথা

৭) চোখের পাতা, কনুই, হাতের পায়ের গাঁট, ও হাঁটুতে লাল ও বেগুনী রঙের ব়্যাশ।

প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি ‘যশোদা’র ট্রেলার। একদিনেই এই ট্রেলার দেখে ফেলেছেন ৬ লক্ষ ৭০ হাজারের বেশি দর্শক। স্যারোগেসি ও স্যারোগেট মায়েদের কেন্দ্র করে তৈরি কুচক্র নিয়ে লেখা এই ছবির চিত্রনাট্য। এক স্যারোগেট মায়ের চরিত্রে নামভূমিকায় দেখা যাবে সামান্থাকে। ছবির ট্রেলারে এক শান্ত হবু মা রূপে তিনি ধরা দিয়েছেন আবার অ্যাকশন করতেও দেখা গেছে সামান্থাকে। আগামী ১১ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ‘যশোদা’। সূত্র-জি২৪ঘন্টা।

আরো খবর »

নতুন প্রজন্মের এক সম্ভাবনাময় স্বপ্নবাজ প্রতিশ্রুতিশীল অভিনেত্রী আনিকা তাবাসসুম

উজ্জ্বল হোসাইন

সর্বকালের সেরা ১০০-র তালিকায় ১টি মাত্র ভারতীয় ছবি

উজ্জ্বল হোসাইন

চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্স উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

উজ্জ্বল হোসাইন