ডিএসই’র নবনিযুক্ত এমডির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ডিবিএ

Posted on September 18, 2023

শেয়ারবাজার ডেস্ক: দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নবনিযুক্ত এমডি ড. এটিএম তারিকুজ্জামান সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে স্টক ব্রোকারদের সংগঠন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। গতকাল ডিবিএ প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিওর নেতৃত্বে সংগঠনটির একটি প্রতিনিধি দল ডিএসইর নবনিযুক্ত এমডির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

বৈঠকে ডিবিএর প্রতিনিধিরা দেশের পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি সম্পর্কে ডিএসই নতুন এমডিকে অবহিত করেন এবং স্টক ব্রোকারদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে তা সমাধানের জন্য তার সহযোগিতা কামনা করেন। এটিএম তারিকুজ্জামান ডিবিএ প্রতিনিধিদের সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন।

এ সময় অন্যদের মধ্যে ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক দস্তগীর মো. আদিল, মাসুদুল হক, মো. মফিজুদ্দিন, দিল আফরোজা কামাল, ড. ওসমান গনী চৌধুরী ও মোহাম্মদ আহসান উল্লাহ উপস্থিত ছিলেন। এছাড়া ডিএসইর প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) এজিএম সাত্বিক আহমেদ শাহ এবং সিনিয়র জিএম ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।

কর্পোরেট সংবাদ/এএইচ