সরকারি অনুদানের ৯০ ভাগ কাজ সঠিক ভাবে করা হয়েছে-গোলাম কিবরিয়া টিপু

Posted on September 16, 2023

বরিশাল প্রতিনিধি: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু বলেছেন, বাবুগঞ্জ মুলাদীতে সরকারের অনুদানের ৯০ ভাগ কাজ সঠিক ভাবে করা হয়েছে। যা বাংলাদেশের আর কোন জায়গায় হয় নাই। সরকারের এখন শেষ সময় আগামী নভেম্বর বা ডিসেম্বরে নির্বাচন হবে। আমরা নির্বাচন করবো লাঙ্গল প্রতীক নিয়ে। আপনাদের একটা জানতে হবে নির্বাচন কোন দ্বিতীয় তৃতীয় স্থান নেই। এখানে একটায় সিস্টেম ফাস্ট হতে হবে। কোন দলের চার জন প্রার্থী, কোন দলের পাঁচ জন্য প্রার্থী আছে। সবার নজর একটা চেয়ারের দিকে। কিন্তু সেই চেয়ারে আমি বসে আছি। আর অন্য দলের ১০ বা ১২ জন প্রার্থী যারা থাকবে তাদের সবার রাজনীতি ভাষার আক্রমণ আমার উপরে পরবে। আপনারা ধৈর্য ধরে তা মোকাবেলা করবেন। রাজনীতির জবাব রাজনীতি দিয়ে মোকাবেলা করতে হবে।

শুক্রবার বিকাল ৫টায় মাধবপাশা ইউনিয়নের মাধবপাশা হাই স্কুল এন্ড কলজের হলরুমে মাধবপাশা ইউনিয়ন জাতীয় পার্টির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাতীয় পাটির নেতা কর্মীদের নামে কোন মাললা নেই। কোন কর্মীদের নামে বদনাম নেই। বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টি অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন, জাতীয় পার্টি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে এবং ভবিষ্যতেও থাকবো। জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে এই আসনে আবার ক্ষমতায় আসবো। এর আগে মাধবপাশা হাই স্কুল এন্ড কলজের সামনে থেকে একটি বিশাল প্রচার মিছিল বের হয়ে মাধবপাশা সড়কের তিনমঠ পর্যন্ত প্রদক্ষিন শেষে একই স্থানে আসে শেষ হয়।

পরে বাবুগঞ্জ উপজেলার জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং মাধবপাশা ইউনিয়ন জাতীয় যুব সংহতির সভাপতি রফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মকিতুর রহমান কিসলু, উপজেলার জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোঃ ওমর ফারুক বাবুল আকন প্রমুখ। পরে উপজেলার রহমতপুর ইউনিয়নের মানিককাঠী বাজার জামে মসজিদের নতুন ভবনের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৩(বাবুগঞ্জ- মুলাদী) আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু।

কর্পোরেট সংবাদ/এএইচ