কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

Posted on September 16, 2023

মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুর জেলার শিবচরে এক কিশোরীকে তুলে নিয়ে ৪ দিন আটকে রেখে ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে ওই পরিবারকে নানা হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারটি আতঙ্কে রয়েছে। তবে পুলিশ বলছে, লিখিত অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেয়া হবে।

ভুক্তভোগীর স্বজনদের অভিযোগ, গত ২৮ আগস্ট দুপুরে ফোন করে ওই কিশোরীকে ডেকে নেয় শিবচরের সন্ন্যাসীরচরের রুহুল আমিনের ছেলে রাতুল। পরে মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি এলাকার একটি ঘরে আটকে রেখে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে।

বিষয়টি জানাজানি হলে ৩১ আগস্ট রাতে নির্যাতিতাকে বাড়িতে রেখে পালিয়ে যায় রাতুলের পরিবারের লোকজন। এরপর এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে ভুক্তভোগীর পরিবারকে একাধিকবার হুমকি দেয়া হয়। এতে আতঙ্কে রয়েছে ওই কিশোরীর পরিবার।

এদিকে অসুস্থ হয়ে পড়লে নির্যাতিতাকে বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) বিকেলে ভর্তি করা হয় মাদারীপুর জেলা সদর হাসপাতালে। বর্তমানে তার চিকিৎসা চলছে। তবে উন্নত চিকিৎসার জন্য মেডিকেল কলেজে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসক। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

মেয়েটির বাবা জানান, পুরো ঘটনায় রাতুলের চাচা খায়রুল আমিন সহযোগিতা করেছেন। মেয়েটির ভবিষ্যত নষ্ট করেছে তারা। আমরা এর সুষ্ঠু বিচার চাই।'

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. রিয়াদ মাহমুদ বলেন, ওই মেয়েটিকে ভর্তি করে দিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। গাইনী চিকিৎসক তার পরীক্ষানিরীক্ষা করবেন। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হতে পারে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান জানান, মেয়েটির বাবাকে থানায় গিয়ে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।