শাহজাদপুরে নিখোঁজ স্কুল ছাত্রকে উদ্ধারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

Posted on September 14, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজ স্কুল ছাত্রকে উদ্ধারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় জামিরতা বাজারে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী এ মানববন্ধনে এলাকার শতশত নারী-পুরুষ অংশ নেয়।

এসময় স্কুল ছাত্র মোঃ আশরাফুল ইসলামকে উদ্ধারের দাবীতে বক্তব্য রাখেন, নিখোঁজ স্কুল ছাত্রের পিতা মোঃ সাইফুল ইসলাম, মাতা মোছাঃ নাছিমা আক্তার, জামিরতা ডিগ্রী কলেজের প্রভাষক আল মাহমুদ হোসেন, জোতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহাদৎ হোসেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, ছাত্রনেতা পলাশ, স্থানীয় গ্রম্য প্রধান বেল্লাল হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩১ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে জামিরতা বাজার থেকে কারো সাথে ফোনে কথা বলতে বলতে ডাঃ ইব্রাহিমের বাড়ির দিকে যায় স্কুল ছাত্র মোঃ আশরাফুল ইসলাম। এরপর থেকেই সে নিখোঁজ এবং তার ফোন বন্ধ রয়েছে।' এ ঘটনায় নিখোজ স্কুল ছাত্রের পিতা মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে গত ১ অক্টোবর শাহজাদপুর থানায় সাধারণ ডায়েরি করেন। কিন্তু ঘটনার ১৫দিন হয়ে গেলেও পুলিশ ঘটনার কোন কূলকিনারা করতে পারেনি। এদিকে নিখোঁজ স্কুল ছাত্র উদ্ধার না হওয়ায় এবং পুলিশের দৃশ্যত কোন পদক্ষেপ না দেখায় এলাকাবাসী হতাশ এবং আতঙ্কগ্রস্থ। অবিলম্বে নিখোঁজ স্কুল ছাত্রকে উদ্ধারের দাবী জানান তারা।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম মৃধা জানান, নিখোঁজ স্কুল ছাত্র আশরাফুলকে উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা চলছে'। সন্ধান পেতে পুলিশের অনুসন্ধান অব্যাহত রয়েছে।