বিনোদন ভিডিও গ্যালারী

রেকর্ড গড়তে চলেছে ঐশ্বর্য-বিক্রমের ‘পোন্নিয়িন সেলভান-১‘

বিনোদন ডেস্ক : মুক্তি পেয়েছে ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোন্নিয়িন সেলভান-১। বক্স অফিস রিপোর্ট বলছে, ঐশ্বর্য রাই বচ্চন, বিক্রম, জয়াম রবি, কার্তি, ত্রিশা অভিনীত এই ছবি সমস্ত প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে। মণিরত্নমের এই ছবি দেখার জন্য মুক্তির আগে থেকেই টিকিট বুক হতে শুরু করেছিল। তাই এই ছবি ঘিরে প্রত্যাশা ছিলই। আর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এই ছবি মুক্তির দিন সকাল থেকে তামিলনাড়ুর সমস্ত প্রেক্ষাগৃহে দর্শক আসন ছিল ভরা, অর্থাৎ শো ছিল হাউসফুল। ফিল্ম বিশ্লেষকদের দাবি ছিল, মণিরত্নের এই ছবি দক্ষিণী ছবির বক্স অফিসে নতুন ট্রেন্ড তৈরি করতে চলেছে।

বক্স অফিস রিপোর্ট বলছে, ছবি মুক্তির দিন (৩০ সেপ্টেম্বর) শুক্রবারের জন্য় অগ্রীম বুকিং ছিল ১৭ কোটি টাকা। আর এই ছবি দেখতে বিদেশে অগ্রীম বুকিং হয়েছিল ১০ কোটি টাকা। যেটা এখনও পর্যন্ত এবছর তামিল বক্স অফিসে রেকর্ড। কারণ, এর আগে কমল হাসান অভিনীত ব্লকবাস্টার ‘বিক্রম’ ছবির জন্য অগ্রীম বুকিং হয়েছিল ১৫ কোটি টাকা। আশা করা হচ্ছিল, সমস্ত ভাষা মিলিয়ে শুধু এদেশেই এই ছবি মুক্তির প্রথম দিনে ৩০-৩৫ কোটির ব্যবসা করবে। বাকি দেশের বাইরে ছবিটি ২০ কোটি টাকার ব্যবসা করবে। সব মিলিয়ে প্রথমদিনেই পোন্নিয়িন সেলভান-১-র ব্যবসা ৫০-৬০ কোটি ছাড়াবে বলেই মনে করা হচ্ছে। তবে ফিল্মের রিউউ যেহেতু ভালো, তাই এই ছবি শুধুমাত্র এদেশেই প্রথম দিন ৪০ কোটি টাকারও ব্যবসা করতে পারে বলে মনে করা হচ্ছে।

এদিকে ছবি মুক্তির দিনই পোন্নিয়িন সেলভান-১ দেখে অভিনেত্রী অদিতি রাও হায়দারি লিখেছেন, পিএস-১ হল মহাকাব্য! ফার্স্ট ডে ফার্স্ট শো! এবং আমি আবারও দেখতে যাব। আমরা যে ধরনের ঐতিহাসিক/পিরিয়ড ফিল্ম দেখতে চাই ঠিক তেমনই।… সিনেমার গল্প সেরা, আশ্চর্যজনক অভিনয়, সঙ্গীত, সিনেমাটোগ্রাফি, সবকিছু! আমার বুক ধুকপুক করছে! প্রতিটি ভাষায় এই ছবি দেখুন। মণি স্যার একজন সত্যিকারের প্রতিভা।

‘ তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তি-এর জনপ্রিয় উপন্যাস পন্নিয়িন সেলভান (দ্য সন অফ পোন্নি) অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের উত্তাল সময়ের প্রেক্ষাপটে আবর্তিত হবে এই ছবির গল্প। যখন পরিবারের উত্তরসূরী অন্তর্দ্বন্দ্বের ফলে হিংসাত্মক পরিবেশ তৈরি হয়।তামিল, হিন্দি, তেলগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে ‘পোন্নিয়িন সেলভান’-এর প্রথম পর্ব। যেখানে নন্দিনী এবং তাঁর মা মন্দাকিনী দেবী, দ্বৈত ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যকে। ঐশ্বর্য ছাড়াও দেখা যাবে বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রাম, জয়ম রবি এবং ঐশ্বরিয়া লক্ষ্মীকে। এর আগে মণি রত্নম-এর ‘ইরুভর’, ‘গুরু’, ‘রাবণ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন ‘রাই’ সুন্দরী। সূত্র-জি২৪ঘন্টা।

আরও পড়ুন:

কড়া নিরাপত্তায় শুটিং করছেন শাকিব-বুবলী

শেহজাদ খান বীর আমার এবং শাকিব খানের সন্তান: বুবলী

একতা কাপুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

আরো খবর »

নতুন প্রজন্মের এক সম্ভাবনাময় স্বপ্নবাজ প্রতিশ্রুতিশীল অভিনেত্রী আনিকা তাবাসসুম

উজ্জ্বল হোসাইন

সর্বকালের সেরা ১০০-র তালিকায় ১টি মাত্র ভারতীয় ছবি

উজ্জ্বল হোসাইন

চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্স উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী

উজ্জ্বল হোসাইন