রামুতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

Posted on September 12, 2023

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামুতে স্বামীর নির্যাতনে খুরশিদা আক্তার (২৪) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে রামু রাজারকুল এলাকায় এই ঘটনা ঘটে।

খুরশিদা আক্তার ওই গ্রামের বোরহান উদ্দিন রানার (৩২) স্ত্রী। নিহত খুশিদা কক্সবাজার সদর উপজেলা খুরুশকুল এলাকার আব্দুল শুক্কুরের মেয়ে। ঘটনার পর থেকে স্বামী পলাতক আছে।

নিহত খুরশিদা বেগমের পিতা আব্দুল শুক্কুর বলেন, বিয়ের পর থেকে যৌতুকের জন্য আমার মেয়েকে নির্যাতন করে আসছিল বোরহান উদ্দিন ও তার মা বোনরা। স্বামীর মারধর সহ্য করতে না পেরে মাঝেই মাঝেই আমাদের বাড়িতে আশ্রয় নিত । আজ গভীর রাতে ঝগড়ার এক পর্যায়ে বোরহান উদ্দিন তাকে বেধড়ক মারধর করে। আমার মেয়ে প্রতিবারের মত সহ্য করতে না পেরে কল দিয়ে বলে বাবা আমি আর পারছি না।তুমি এসে আমাকে নিয়ে যাও। রাত গভীর হাওয়ায় যাওয়া সম্ভব হয়নি।সকালে যাওয়ার কথা ছিল। আমার মেয়েকে মারধর করছিল মেয়ের চিৎকার মোবাইলে শুনতে পেয়েছিলাম। মারধরের কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিতার আব্দুল শুক্কুরের অভিযোগ করে বলেন, ওর শ্বশুরবাড়ির লোকজন তড়িঘড়ি করে লাশ হাসপাতালে পেলে পালিয়ে যায়। আমার মেয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ওকে বোরহান হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।

রামু থানার ওসি তদন্ত নাজমুল হুদা বলেন, এক মহিলার মৃত্যুর খবর পেয়েছি।তাঁকে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। আমাদের একটি টিম যাচ্ছে।