বিয়ের দাবিতে সেনা সদস্যের বাড়ীতে কলেজ ছাত্রীর অনশন

Posted on September 11, 2023

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সদরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন কলেজ পড়ুয়া একছাত্রী। এ বিষয় নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে

অনশনরত কলেজ ছাত্রী জানান, তার প্রেমিক সিহাব উদ্দিন (২৭) তাকে বিয়ে না করলে সে এই বাড়িতেই আত্মহত্যা করবে।

প্রেমিক সিহাব উপজেলার রতনকান্দি ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামের মৃত ছোরাব মন্ডলের ছেলে সেনা সদস্য। সে সাভার ক্যান্টারমেন্টে সৈনিক পদে কর্মরত বলে জানা গেছে। অনশনরত কলেজ ছাত্রী রায়গঞ্জ পৌরসভার লক্ষিকোলা গ্রামের মোকাদ্দেছের মেয়ে।

জানা গেছে, ওই কলেজ ছাত্রী লিমার সাথে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত তিন মাস পূর্বে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কলেজ ছাত্রীর সাথে শারীরিক ও দৈহিক সম্পর্ক করেছে সিহাব।

প্রেমের টানে গত শুক্রবার ভোরে ছুটে আসে তার বাড়িতে। কিন্তু প্রেমিক সিহাবের ভাই বেল্লাল পরিস্থিতির বেগতিক দেখে তার পরিবারকে নিয়ে বিয়ের কথা পাকা করবে বলে বুঝিয়ে বাড়ি থেকে তারিয়ে দেয়,কিন্ত কোন যোগাযোগ না করায় আজ সোমবার সকালে বিয়ের দাবিতে সিহাবের বাড়িতে উঠেছে কলেজ পড়ুয়া লিমা।

প্রেমিকের বাড়িতে অনশনরত কলেজ ছাত্রী কান্না কণ্ঠে জানান, সিহাব তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনেকবার আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। তিনি আরো জানান, সিহাব তার আত্মীয়কে দিয়ে ফোনে পুলিশের ভয়ভীতি দেখিয়ে হুমকি দিচ্ছে। তিনি সেনা দপ্তরের কাছে তার সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

ঘটনার বিষয়ে জানাতে সেনা সদস্য সিহাবকে মুঠোফোন দিলে বলেন আমি তার সাথে দেখা করেছি কিন্ত কিছু করি নাই সে টাকা নেওয়ার জন্য আমার বাড়িতে উঠেছে এটা এই মেয়ের ব্যবসা।

স্থানীয় ইউপি সদস্য মো: রিপন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এবিষয়ে কিছু বলতে পারবো না।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, আপনার মাধ্যমে জানতে পারলাম বিষয়টি দেখতেছি।