কাজিপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির বহিষ্কারাদেশ প্রত্যাহার

Posted on September 10, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: দেড় বছর পর সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে'। শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারন সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ২০২২ সালে ১৫ জানুয়ারি কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদ সরোয়ারের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই বছরের ২৩ ফেব্রুয়ারি কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালিন সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রাজু আহম্মদকে বহিষ্কারাদেশ দেয়া হয়। ওই হামলার ঘটনায় সে সময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাকিব হাসান, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-স্কুল বিষয়ক সম্পাদক মনির হোসেন ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়াকেও বহিষ্কার করা হয়'।

রবিবার সকালে এ বিষয়ে কাজিপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সায়েম তালুকদার রাজু আহমদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের বিষয়টি  নিশ্চিত করেন। তিনি বলেন ‘রাজু আহমেদের ওপর থেকে শুধুমাত্র বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। তাকে সভাপতির দায়িত্বভার এখনো দেয়া হয়নি। 

কর্পোরেট সংবাদ/এএইচ