রংপুরে সাকিব-বাবর একসাথে

Posted on September 7, 2023

স্পোর্টস ডেস্ক: ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি থেকে বড় অঙ্কের প্রস্তাব পেলেও সেখানে খেলবেন না পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজম, বেশ কিছুদিন আগেই এমন খবর ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে। এবার সেই খবরের সত্যতা মিলছে। পাকিস্তানের তারকা ক্রিকেটার আসন্ন বিপিএল মাতাবেন সাকিব আল হাসানের দলের হয়ে। 

জানা যায়, আসন্ন বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন বাবর আজম। বিদেশি ক্রিকেটার হিসেবে পাকিস্তানের অধিনায়কের সঙ্গে সরাসরি চুক্তির ইঙ্গিত দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

কিছুদিন আগেই বাংলাদেশের সবচেয়ে বড় তারকা ক্রিকেটার সাকিবকে দলে ভেড়ানোর খবর প্রকাশ করে রংপুর রাইডার্স। এবার বিদেশি ক্রিকেটার হিসেবে বাবরকে দলে ভেড়ানোর ইঙ্গিত দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। 

নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে বিদেশি ক্রিকেটার নিয়ে পোস্ট করে ফ্র্যাঞ্চাইজিটি। যেখানে ক্রিকেটারের প্রতীকী ছবি ব্যবহার করে সমর্থকদের জন্য তিনটি ক্লু দেয়।

প্রথম ক্লুতে বলা হয়েছে, ফ্র্যাঞ্চাইজিটি এমন একজন ক্রিকেটারের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে যার অভিষেক হয়েছে ২০১৫ সালে। আন্তর্জাতিক ক্রিকেটে ২০১৫ সালে অভিষেক হয় বাবরের। দ্বিতীয় ক্লুতে বলা হয়, সে একমাত্র ক্রিকেটার যে নিজের প্রথম ১০০ ইনিংসে ৫ হাজারের বেশি রান করেছেন। কিছুদিন আগেই হাশিম আমলাকে ছাড়িয়ে প্রথম ১০০ ইনিংসে সবচেয়ে বেশি রান করার কীর্তি গড়েন পাকিস্তানের অধিনায়ক।

তৃতীয় ও শেষ ক্লুতে বলা হয়, সে বর্তমানে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে থাকা দলের অধিনায়ক। বর্তমানে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের শীর্ষে আছে পাকিস্তান এবং দলটির অধিনায়কও বাবর। তিনটি ক্লু মিলিয়ে দেখা যায় বাবরের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে রংপুর। 

কর্পোরেট সংবাদ/এএইচ