চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত, আহত ২

Posted on September 6, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় আলফাজ হোসেন মালিতা (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার বলেশ্বরপুর-কাথুলি সড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আলফাজ হোসেন মালিতা একই উপজেলার কাথুলি গ্রামের মৃত করিম মালিতার ছেলে।

আহতরা হলেন-চুয়াডাঙ্গা পৌর এলাকার দিগড়ি গ্রামের হেলিপ্যাডপাড়ার হারুন অর রশিদের ছেলে মোটরসাইকেল চালক আবু কাউসার (২২) ও একই গ্রামের আব্দুল মালেকের ছেলে আনারুল ইসলাম (২৩)।

পুলিশ জানায়, সন্ধ্যায় নিজ জমিতে চাষ দেওয়ার জন্য পাওয়ারটিলারের ডিজেল আনতে বাইসাইকেলযোগে বলেশ্বরপুরে যাচ্ছিলেন কৃষক আলফাজ হোসেন। এসময় বলেশ্বরপুর-কাথুলি গ্রামের মাঠের রাস্তায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামি একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সবাই। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আলফাজ হোসেনকে মৃত ঘোষনা করেন।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া মা আরিজ জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা যান আলফাজ হোসেন। আহত অন্য দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী রেফার্ড করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।