‘গডজিলা মাইনাস ওয়ান’এর ট্রেলার প্রকাশ

Posted on September 5, 2023

বিনোদন ডেস্ক : জাপানের অন্যতম প্রত্যাশিত চলচ্চিত্র ‘গডজিলা মাইনাস ওয়ান’-এর ট্রেলার প্রকাশ হয়েছে। তোহো স্টুডিও তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ-অ্যাকশন ফিল্ম ‘গডজিলা মাইনাস ওয়ান’-এর বহুল প্রত্যাশিত ট্রেলারটি প্রকাশ করেছে।

তামাশি ইয়ামাজাকি পরিচালিত চলচ্চিত্রটিতে ধ্বংসের মহাকাব্যিক দৃশ্য ফুটে উঠেছে, যা দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরের বিশ্বের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে।

সিনেমাটির ট্রেলার গডজিলার একটি মহাকাব্যিক প্রত্যাবর্তন এবং আইকনিক কাইজুর বিরুদ্ধে একটি দুর্দান্ত যুদ্ধের প্রতিশ্রুতি দিচ্ছে।

ধ্বংসযজ্ঞের দৃশ্যে ট্রেলারটিতে দেখা যায় যে জাপানের জনগণ বিশ্বযুদ্ধ-পরবর্তী বিশ্বে গডজিলা থেকে নিজেদের রক্ষা করার চেষ্টা করার সাথে সাথে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে। পারমাণবিক বোমায় বিধ্বস্ত হওয়ার পর গডজিলার মুখোমুখি হয়ে বাঁচা-মরার লড়াই নিয়েই এগিয়েছে সিনেমার গল্প।

সিনেমাটি রচনা ও পরিচালনার পাশাপাশি এর ভিএফএক্সের দায়িত্বও নিয়েছেন তমাশি। এটি ৩৩তম জাপানি ভাষার গডজিলা ফিল্ম এবং সামগ্রিকভাবে ফ্র্যাঞ্চাইজিতে ৩৭তম ফিল্ম।

চলচ্চিত্রটি জাপানে মুক্তি পাবে ৩ নভেম্বর। ৩৬তম টোকিও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপনী চলচ্চিত্র হিসেবে সিনেমাটি প্রিমিয়ার করা হবে। ১ ডিসেম্বর মার্কিন যুক্তরাস্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। আইম্যাক্স, ফোরডিএক্স এবং এমএক্সফোরডির মতো ফরম্যাটে প্রদর্শিত হবে।

এতে অভিনয় করেছেন মিনামি হামাবে, রুনুসুকে কামিনি, ইয়ুকি ইয়াদামা, মুনেতাকা অকি, হিদেতাকা ইয়োশিওকা, সাকুরা আন্ডো, কুরানোসুকে সাসাকির মতো তারকা। সূত্র : কলিডার।

https://youtu.be/r7DqccP1Q_4