রায়গঞ্জে বলাৎকারের অভিযোগে বহিস্কৃত মুহতামিম মাহমুদুলের বিরুদ্ধে মানববন্ধন 

Posted on September 4, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে বলাৎকারের অভিযোগে অভিযুক্ত, মাদরাসার টাকা আত্বাসাৎকারী, মাদরাসা থেকে রাতের আধারে পালিয়ে যাওয়া বহিস্কৃত লম্পট মুহতামিম মাহমুদুল আলম ও তার দোসরদের দ্বারা বেতুয়া মাদরাসা দখলের চেষ্টা করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৪ সেপ্টেম্বর বিকালে রায়গঞ্জ প্রেস ক্লাব চত্বরে উপজেলার সর্বস্তরের সচেতন মহলের আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়'।

বিক্ষোভ মিছিল রায়গঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাব চত্তরে এসে শেষ হয়।

মানববন্ধনে বক্তারা বলেন,বহিস্কৃত লম্পট মুহতামিম মাহমুদুল আলম ও তার দোসরা বেতুয়া মাদরাসা দখলের চেষ্টা করে আসছে এবং মাদ্রাসার অর্থ নানা ভাবে আত্মসাৎ করার চেষ্টা করছে।একজন লম্পট ও চরিত্রহীনের মুহতামিমের বিরুদ্ধে মামলাও রয়েছে। তার বিরুদ্ধে সকল মামলার দ্রুত চার্জশিট দাখিল করার জন্য থানা পুলিশের নিকট হস্তক্ষেপ কামনা করেছেন বক্তারা।'

উল্লেখ্য: শিক্ষার্থীদের সাথে বলাৎকারের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় বিক্ষুব্ধ হয়ে উঠে সিরাজগঞ্জের রায়গঞ্জের সর্বমহল। এ ব্যাপারে থানায় মামলা ও তানজিম শিক্ষা বোর্ড থেকে অভিযুক্ত মুহতামিমকে বহিস্কার করা হয়। পরে বিক্ষিপ্ত জনতা সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার প্রাচীনতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া নিজামিয়া দারুল উঠলুম বেতুয়া মাদরাসার মুহতামিম মাওলানা মাহমুদুল আলমকে মাদরাসা থেকে আজীবন বহিষ্কারের দাবীতে আন্দোলন করতে থাকলে গত ১৫ জুন রেজুলেশনের মধ্য দিয়ে মাদরাসা থেকে তাকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়।

কর্পোরেট সংবাদ/এএইচ