বাংলাদেশ-মালয়েশিয়া বাণিজ্য সম্পর্ক জোরদার করতে ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে ৬ষ্ঠতম শোকেস

Posted on September 4, 2023

কর্পোরেট সংবাদ ডেস্ক : আগামীকাল ৫-৬ সেপ্টেম্বর রাজধানীর শেরাটন হোটেলে দুদিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠতম মালয়েশিয়া শোকেস।

রোববার (৩ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর শেরাটন হোটেলে এক সংবাদ সম্মেলনে একথা জানিয়েছে বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সৈয়দ আলমাস কবির। এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার হাইকমিশনার হাজনা মো. হাশিম।

বিএমসিসিআই সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, এটা বলা যায় যে, বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই) ৬ষ্ঠ শোকেস মালয়েশিয়া ২০২৩ ঘোষণা করতে পেরে আনন্দিত, যা ৫-৬ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত বাংলাদেশের শেরাটন ঢাকায় অনুষ্ঠিত হবে। শোকেসটি সমর্থন করেছে মালয়েশিয়া এক্সটার্নাল ট্রেড ডেভেলপমেন্ট কর্পোরেশন, মালয় চেম্বার অফ কমার্স মালয়েশিয়া এবং মালয়েশিয়া সাউথ-সাউথ অ্যাসোসিয়েশন, পাশাপাশি বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি, বাংলাদেশ ইকোনমিক জোন অথরিটি, মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশন এবং বাংলাদেশে মালয়েশিয়ার হাইকমিশন।

তিনি বলেন, ৬ষ্ঠতম শোকেস মালয়েশিয়া উপলক্ষে সমসাময়িক বিষয়গুলির উপর ধারাবাহিক ৫টি সেমিনার করা হবে। বিএমসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস, শালীন ফ্যাশন শো এবং গ্র্যান্ড গালা নাইট মালয়েশিয়ার পণ্য এবং পরিষেবাগুলি প্রদর্শন করবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।