বিনোদন

নতুন প্রেমিককে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : শ্রাবন্তী বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় এই নায়িকা বারবারই উঠে আসেন শিরোনামে। কখনও তাঁর অভিনয় কখনও বা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে শোনা যায় নানা গল্প। তাঁর প্রেম, বিয়ে, সম্পর্ক নিয়ে তাঁর অনুরাগীদের উৎসাহের শেষ নেই। তবে শুধু অনুরাগী নয়, কাজের থেকে বেশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শোরগোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। এমনকী নায়িকাকে ট্রোলও হতে হয় এই কারণে।

সম্প্রতি জি ২৪ ঘণ্টার বিশেষ টক শো লাইমলাইট-এ হাজির ছিলেন শ্রাবন্তী। সেখানেই জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্যের প্রশ্নের উত্তরে শ্রাবন্তী ফাঁস করলেন তাঁর জীবনের কিছু অজানা গল্প।

নতুন প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

তিনবার বিয়ে ভেঙেছে নায়িকার। তবে জীবনে কোনও আফশোস নেই বলে জানান তিনি। ১৬ বছর বয়সে বিয়ে আর ১৭ বছরে ছেলে ঝিনুকের জন্ম। শ্রাবন্তী বলেন যে, সবকিছুরই ইতিবাচক দিক থাকে, তাড়াতাড়ি বিয়ে করার ফলে ছেলেকে খুব তাড়তাড়ি তাঁর জীবনে পেয়েছেন, ছেলেই তাঁর দেবদূত। তবে সঙ্গী নির্বাচন করতে তিনি ভুল সিদ্ধান্ত নিয়েছেন বলেই মনে করেন নায়িকা। ইমোশনাল হয়েই বারবার ভুল সিদ্ধান্ত নিয়েছেন দাবি শ্রাবন্তীর। তবে এখনও ভালোবাসার প্রতি আস্থা ও বিশ্বাস রাখেন তিনি। শ্রাবন্তী বলেন, ‘আমি খুবই ইমোশনাল। আমি ভেবেছিলা সব ঠিক হবে কিন্তু আমার নির্বাচনে সমস্যা হয়েছে। সিদ্ধান্ত নিতে ভুল হয়েছে। মানুষ চিনতে ভুল হয়েছে।’

সেই প্রেমিককে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

শোনা যায় বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এই কথা কতোটা সত্যি তা নিজেই জানালেন অভিনেত্রী। শ্রাবন্তী মজার ছলে বলেন যে, অভিরূপকে ডেকে জিগ্গেস করা দরকার। এরপরই নায়িকা জানান যে, ‘আপাতত আমি সিঙ্গল। অভিরূপ আমার খুব ভালো বন্ধু। ভবিষ্যতে কী হবে জানি না, ভালোবাসা আসতেই পারে। আগে হয়তো হঠকারিতায় অনেক সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য একটা টিশার্টও কিনেছিলাম, যেটায় লেখা ছিল, প্রিটি গুড অ্যাট ব্যাড ডিসিশনস। আমি এখন অনেকটা ম্যাচিওর, ফোকাস। নিজের কাজ নিয়ে সিরিয়াস, ভাবছি কীভাবে কাজের ক্ষেত্রে এগোব।‘ তাঁর কোন কোন গুন পছ্ন্দ শ্রাবন্তীর?

নতুন প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী

শ্রাবন্তী স্বীকার করে নেন যে অভিরূপ তাঁর স্পেশাল বন্ধু। বন্ধুর প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী জানান যে, ‘অভিরূপ খুব ভালো মানুষ, বন্ধু হিসাবে খুব ভালো, তাঁর সঙ্গে সবকিছু শেয়ার করা যায় ও খুবই পরিবার কেন্দ্রিক, যা খুবই পছ্ন্দ নায়িকার। তবে অভিরূপ খুবই আরামপ্রিয়, জিম করতে চায় না একটুও। একটু জিম করলে ভালো হয়।‘

আরও পড়ুন:

লুঙ্গি পরা দর্শককে টিকিট না দেয়ায় স্টার সিনেপ্লেক্সের দুঃখ প্রকাশ

বিচ্ছেদের পরে দুই স্ত্রী সঙ্গে সম্পর্ক কেমন? জানালেন আমির খান

আরো খবর »

ঢাকা মাতাতে আসছে নোরা ফাতেহি!

Tanvina

ঋতাভরী চক্রবর্তী নারীর সুরক্ষায় শুধু পুরুষ, মানতে নারাজ

Tanvina

জন্মদিনে ৭ কোটির ফ্ল্যাটে জ্যাকলিন!

Tanvina