বিনোদন

বিচ্ছেদের পরে দুই স্ত্রী সঙ্গে সম্পর্ক কেমন? জানালেন আমির খান

বিনোদন ডেস্ক : মুক্তির অপেক্ষায় ‘লাল সিং চাড্ডা’। ছবির প্রচারে সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ। সেখানেই তাঁর ব্যক্তিগত জীবনের বেশ কিছু অকপটে সবার সঙ্গে শেয়ার করেন মিস্টার পারফেকশনিষ্ট আমির খান। সম্প্রতি দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন তিনি।

এরপরই কিরণ জানিয়েছেন যে, ছেলে আজাদকে একসঙ্গেই বড় করে তুলবেন আমির খান ও কিরণ। সেই কথার রেশ টেনেই আমিক অকপটে তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং রীনা দত্ত উভয়ের সঙ্গেই তাঁর সম্পর্কের কথা ভাগ করে নিয়েছেন। আমির জানিয়েছেন যে তাঁদের সম্পর্কে বরাবরই একে অপরের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ অভিনেতা শেয়ার করেছেন, ‘তাদের দুজনের প্রতি আমার সবচেয়ে বেশি শ্রদ্ধা ও শ্রদ্ধা আছে। আমরা সারা জীবন পরিবার হিসাবেই থাকব।’ তিনি এও বলেন যে পরিবারের বাইরে কারোর সঙ্গে সম্পর্ক যেখানে কোনও আবেগ নেই তা কখনই তাঁকে অস্থির করে না। “আমরা যতই ব্যস্ত থাকি না কেন আমরা সবাই সপ্তাহে একবার একত্র হই। একে অপরের প্রতি অনেক অকৃত্রিম যত্ন, ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে,” জানান আমির। দুই স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদ হলেও যে তাঁদের মধ্যে একটি পরিবারের মতোই হৃদ্যতা রয়েছে তা বুঝিয়ে দেন সুপারস্টার।

প্রসঙ্গত, কিরণ রাওয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে আমির রীনা দত্তকে বিয়ে করেছিলেন। রীণার সঙ্গে তাঁর দুই সন্তানও রয়েছেন- ইরা খান ও জুনায়েদ খান। কিরণ রাও ও আমির খানেরও একটি ছেলে রয়েছে, তার নাম আজাদ রাও খান। গত বছরই তিনি এবং কিরণ কিছু বন্ধুত্বপূর্ণ শর্তে তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন এবং বলেছিলেন যে তারা তাদের ছেলে আজাদকে একই সঙ্গে বড় করে তুলবেন।

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন সুপারস্টার আমির খান। হলিউডের জনপ্রিয় ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেকে দেখা যাবে আমির খানকে। ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১১ অগাস্ট। ছবি মুক্তির আগে সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পর্দায় লাল অর্থাৎ আমির খান। সেখানেই আমিরকে সরাসরি প্রশ্ন করা হয় যে, ট্যুইটারে প্রথম থেকেই ট্রেন্ডে রয়েছে বয়কট লাল সিং চাড্ডা (#BoycottLaalSinghChaddha), অভিনেতা-প্রযোজক কী মনে করেন এই বিষয়ে? সূত্র-জি২৪ঘন্টা।

আরও পড়ুন:

দুই মহাদেশে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

এবার প্রিয়াঙ্কার সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে চান বিয়ার গ্রিলস!

দয়া করে আমার সিনেমা বয়কট করবেন না: আমির খান

আরো খবর »

‘হাওয়া’ দেখে যা বললেন রুমিন ফারহানা

aysha akter

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান হেচে মারা গেছেন

aysha akter

‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখে হতাশ নেটিজেনরা

উজ্জ্বল হোসাইন