আইন-আদালত

যশোরে মাদক মামলার আসামি অস্ত্রসহ আটক

বেনাপোল প্রতিনিধি : র‌্যাব-৬ যশোরের সদস্যরা দুইটি মাদক মামলার আসামি আশিক মিয়া (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে একটি ওয়ান শুটারগানসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আশিক কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যাপালং গ্রামের বাসিন্দা। আশিকের নামে ঢাকার ডেমরা ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় দুইটি মাদকের মামলা রয়েছে।

র‌্যাব যশোর ক্যাম্পের এস আই আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বুধবার গভীর রাতে শহরের দড়াটানা আলী মঞ্জিলের পশ্চিম পাশে বনফুল দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজ মাদকদ্রব্য বেচাকেনার উদ্দেশ্যে অবস্থান করছে। এ খবরের ভিত্তিতে সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করে। এ সময় আশিককে আটক করা হয়। আটক আশিককে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে তার জিন্সের প্যান্টের ডান কোমরে গোঁজা একটি কালো রঙের লোহার তৈরি ১৩ সেন্টিমিটার লম্বা ট্রিগার যুক্ত একটি ওয়ানশুটার গান বের করে দেয়।

আটক আশিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি দীর্ঘদিন ধরে গোপনে অস্ত্র বেচাকেনা, চাঁদাবাজি ও মাদক ব্যবসার সাথে জড়িত।

এসআই আলমগীর আরো জানান, আটক আশিক মিয়ার নামে ঢাকা ডেমরা ও নারায়ণ গঞ্জ জেলার সোনারগাঁও থানায় দুটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। ঢাকা ডেমরা থানার মামলা নং-৪৫। তারিখ-২১.০১.২১ ও নারায়ণগঞ্জে মামলা নং-৩৪। তারিখ-১৫.০৪.২২। আশিকের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে বুধবার আদালতে সোপর্দ করলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে।

আরও পড়ুন:

রহিমার ভালোবাসায় যশোরে হাসপাতাল নির্মাণ আমেরিকান নাগরিকের

যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু

আরো খবর »

সুইস ব্যাংকের কাছে তথ্য না চাওয়ার কারণ জানতে চেয়েছেন হাইকোর্ট

উজ্জ্বল হোসাইন

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশ জজ মিয়ার

উজ্জ্বল হোসাইন

ওসির বিপুল সম্পদ, এভাবে দুর্নীতি-অনিয়ম চলতে পারে না: হাইকোর্ট

উজ্জ্বল হোসাইন