খেলাধূলা

বিগ ব্যাশের ড্রাফটে তিন বাংলাদেশি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টি-টুয়েন্টি আসর বিগ ব্যাশের প্লেয়ার্স ড্রাফটে নাম উঠেছে বাংলাদেশের তিন পেসারের। অভিজ্ঞ দুই টাইগার আল-আমিন হোসেন ও শফিউল ইসলামের সাথে আছেন তরুণ পেস বোলিং অলরাউন্ডার রিপন মণ্ডল।

আল-আমিন ও শফিউল অনেকদিন ধরে জাতীয় দলের বাইরে। গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা রিপনের অভিজ্ঞতা নেই স্বীকৃত টি-টুয়েন্টি টুর্নামেন্টে খেলার।

২১ আগস্ট পর্যন্ত সুযোগ আছে বিগ ব্যাগের বিদেশি ক্রিকেটারদের ড্রাফট তালিকায় নাম তোলার। ৩ আগস্ট পর্যন্ত তালিকায় আছেন ১৬৯ জন। সেখানে নাম বাংলাদেশের তিনজনের। প্লেয়ার্স ড্রাফট থেকে দলগুলো খেলোয়াড় টানবে ২৮ আগস্ট।

ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে অস্ট্রেলিয়ান ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগ (বিবিএল)। এই টুর্নামেন্টে এখন পর্যন্ত খেলা একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হলেন, টাইগার ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান।

টাইগারদের সেরা এই অলরাউন্ডার মেলবোর্ন রেনেগেডস এবং অ্যাডিলেইড স্ট্রাইকার্সের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। আসছে বিবিএলে অবশ্য নিজের নাম দেননি সাকিব। টাইগার এই অলরাউন্ডার নাম না দিলেও আসন্ন বিগ ব্যাশের প্লেয়ার ড্রাফটে জায়গা করে নিয়েছেন বাংলাদেশি ৩ ক্রিকেটার।

আরও পড়ুন:

গৃহহীন যুবসমাজের জন্য অর্থ সংগ্রহ করছে গ্রেগ চ্যাপেল

এশিয়া কাপ ২০২২ এর সূচি প্রকাশ

আরো খবর »

ব্যালন ডি’অরের সংক্ষিপ্ত তালিকাতেও নাম নেই মেসি-নেইমারের

Arif Hasan

দেশে ফিরেছেন সাকিব, বিসিবির সঙ্গে বৈঠক আজ

উজ্জ্বল হোসাইন

আর্জেন্টিনার বিপক্ষে স্থগিত ম্যাচ খেলবে না ব্রাজিল

উজ্জ্বল হোসাইন