বিনোদন ভিডিও গ্যালারী

মুক্তি পেল শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর মায়ের গান

জাকির হোসেন আজাদী : মা ডাক শুনলে কার না পরান জুড়ায়। মা ডাক এর চিরন্তন ধ্বনি পাষাণের হৃদয়েও ঝড় তোলে। সামাজিক অবক্ষয়ের এই সময় সেই শাশ্বত “মা”-কে নিয়ে কণ্ঠশিল্পী শর্মিলী চ্যাটার্জীর গানের ভিডিও ‘মা তোমার জন্য-র শুভ উদ্বোধন করলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

রাজারবাগ পুলিশ লাইন্সে অবস্থিত বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে শনিবার (৩০ জুলাই) বিকাল ৪টায় গানটির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোয়াজ্জেম হোসেন ভুইয়া, পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘরের পরিচালক মুহাম্মদ তালেবুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মোঃ শহীদুল ইসলাম, বিশিষ্ট শিল্পী ও সংগীত পরিচালক পার্থ বড়ুয়া, গীতিকার মান্নান মোহাম্মদ, গীতিকার ও সুরকার শফিক তুহিন ও অভিনেতা ডি এ তায়েব প্রমুখ।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, শ্যামল কুমার মুখার্জী, জয়দেব চন্দ্র ঘোষ, সোমা ঘোষ ও রাশেদ খান। গানটির গীতিকার নুরে আলম মামুন। সুর ও সঙ্গীত আয়োজনে এ এইচ তুর্য। বাঁশিতে জালাল আহম্মেদ। চিত্র ধারণ করেছেন শিউল বাবু। ভিডিও এডিটিং এ ছিলেন এস এম তুষার।

গানটি চিত্রায়িত হয়েছে গাজীপুরের কালীগঞ্জে স্বপ্নের ঠিকানা স্যুটিং স্পটে। গানটি APS Entertainment BD ইউটিউব চ্যানেলে শুনতে পাওয়া যাচ্ছে।

ভিডিওটি পরিচালনা করেছেন এএইচ তুর্য। স্ক্রিপ্ট লিখেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, এএইচ তুর্য ও আকাশ। প্রযোজনা করেছেন শিল্পীর পিতা ড. কাজল চ্যাটার্জী।” তিনি ইউএনডিপির একজন উর্ধ্বতন কর্মকর্তা।

“ধরণীটা যত খুশি নিষ্ঠুর হোক/ মাগো তোমার বুকেই স্বর্গের সুখ” এমন অসাধারণ কথা সমৃদ্ধ গানটি শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর দরদমাখা কণ্ঠের মাধুর্যে হয়ে উঠেছে অনবদ্য অনন্য। গানটি শুনলে যে কোনো দর্শক শ্রোতার হৃদয় ছুঁয়ে যাবে অনায়াসে। হৃদয় মন্দিরে ধ্বনিত প্রতিধ্বনিত হবে মায়ের প্রতি এক বুক ভালোবাসা ও মমত্ববোধের উচ্চারণ।

“মা তোমার জন্য ” শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর তৃতীয় মিউজিক ভিডিও। পূর্বে তিনি “কতবার ভেবেছিনু” ও “দাড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে” শিরোনামে আরও দুটি অসাধারণ মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা ইতিমধ্যে ব‍্যাপক সাড়া ফেলেছে। দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হয়েছে।

This image has an empty alt attribute; its file name is image-70-500x286.png

ব্যক্তি জীবনে শিল্পী শর্মিলী চ‍্যাটার্জী আইন পেশার সাথে জড়িত। তাঁর স্বামী শ‍্যামল কুমার মুখার্জী। যিনি বাংলাদেশ পুলিশের একজন এ‍্যাডিশনাল ডিআইজি হিসেবে ডিএমপিতে কর্মরত আছেন।

আরো খবর »

‘হাওয়া’ দেখে যা বললেন রুমিন ফারহানা

aysha akter

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান হেচে মারা গেছেন

aysha akter

‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখে হতাশ নেটিজেনরা

উজ্জ্বল হোসাইন