বিনোদন ভিডিও গ্যালারী

‘লাইগার’ সিনেমার ট্রেলারেই অপ্রতিরোধ্য বিজয়

বিনোদন ডেস্ক : বলিউডে পা রাখছেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা। মুক্তির অপেক্ষায় ‘লাইগার’। ট্রেলারেই নিজের ক্য়ারিশমা তুলে ধরলেন অভিনেতা। বৃহস্পতিবার (২১ জুলাই) ট্রেলার প্রকাশ্যে আসতেই তা সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। মাত্র তিরিশ মিনিটেই এই ট্রেলার ইউটিউবে দেখে ফেলেছেন ১৫ লক্ষ দর্শক।

ট্রেলারেরব শুরুতেই ভারতের জাতীয় পতাকা গায়ে বক্সিং রিঙের দিকে এগিয়ে আসতে দেখা যাচ্ছে বিজয় দেবেরাকোন্ডাকে। লায়ন ও টাইগারের হাইব্রিড লাইগার ট্রেলারেই ঝড় তুললেন। মূলত এক বক্সারের জীবনযুদ্ধের গল্প উঠে আসবে এই ছবিতে। বিজয়ের পাশাপাশি তাঁর মায়ের চরিত্রে রাম্যা কৃষ্ণন নজর কেড়েছেন ট্রেলারে।

ছবিতে বিজয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে, তবে সেখানেও রয়েছে টুইস্ট। একদিকে সিক্স প্যাকে, অ্যাকশন দৃশ্যে যেমন বিজয় বজায় রেখেছেন তাঁর স্টারডমের প্রভা, অন্যদিকে অভিনয়েও যে তিনি বাজিমাত করবেন তার ঝলক পাওয়া গেছে ট্রেলারে। ছবিতে তিনি তোতলা, কথা বলার অসুবিধে, তাঁর বডি ল্যাঙ্গুয়েজ জানান দিচ্ছে এই ছবি নিয়ে বেশ প্রস্তুতি নিয়েছেন অভিনেতা।

ট্রেলারের শেষ রয়েছে বিশেষ চমক। মাইক টাইসনের মুখোমুখি লাইগার অর্থাৎ বিজয়। ছবিতে কী তাঁদের লড়তে দেখা যাবে তা অবশ্য সাসপেন্সই রেখেছেন পরিচালক জগন্নাথ পুরী। আগামী ২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে লাইগার।

আরো খবর »

‘হাওয়া’ দেখে যা বললেন রুমিন ফারহানা

aysha akter

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান হেচে মারা গেছেন

aysha akter

‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখে হতাশ নেটিজেনরা

উজ্জ্বল হোসাইন