গৃহবধূকে ন্যাড়া করে ঘোল ঢেলে শুদ্ধ, গ্রেফতার ৩

Posted on August 30, 2023

রহমতউল্লাহ আশিক, নওগাঁ প্রতিনিধি : অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে নওগাঁর বদলগাছিতে গৃহবধূর মাথা ন্যাড়া করে ঘোল ঢেলে সুদ্ধ করার ঘটনায় গৃহ বধূর করা মামলায় ৩ জন কে গ্রেফতার করেছে বদলগাছী থানা পুলিশ।

সোমবার (২৮ আগস্ট) রাতে ভুক্তভোগী নারী, বাদী হয়ে বদলগাছি থানায় মামলা করেন। এরপর পুলিশ মঙ্গলবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত বিমল পাহান, সুবাস পাহান এবং ভবেস পাহান নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের গয়েশপুর বাঁশপাড়া গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ওই গৃহবধূর বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে সালিশের উদ্যোগ নেন স্থানীয় সমাজপতিরা। এরই অংশ হিসেবে সোমবার সকালে গ্রামের লোকজনের উপস্থিতিতে বাড়ির আঙিনায় পুরোহিত ডেকে ওই গৃহবধূর মাথা ন্যাড়া করার পর তাঁর মাথায় ঘোল ঢেলে দেওয়া হয়। এ সময় ওই নারীর চিৎকারে লোকজন এগিয়ে এলে সমাজপতিরা গৃহবধূকে ভয়ভীতি দেখান ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান। ওই গৃহবধূর দাবি, তাঁর বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের যে অভিযোগ তোলা হয়েছে তা মিথ্যা।

বদলগাছি থানার ওসি আতিয়ার রহমান জানান, মাথা ন্যাড়া করে হেনস্থার ঘটনায় ভুক্তভোগী নারী ৫ জনের নামোল্লেখ এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। এর পরিপ্রেক্ষিতে আত্মগোপনে থাকা আসামি বিমলকে বদলগাছির জাবারীপুর থেকে, সুবাসকে গয়েশপুর থেকে এবং ভবেশকে ধামইরহাট উপজেলার ইসবপুর থেকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।