দুস্থ নারীদের জন্য জিপিএইচ ইস্পাতের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Posted on August 29, 2023

কর্পোরেট ডেস্ক: জিপিএইচ ইস্পাত লিমিটেডের চট্টগ্রামের সীতাকুন্ড কুমিরাস্থ প্ল্যান্ট ও তার পার্শ্ববর্তী এলাকার দুস্থ ও অসহায় নারীদের জন্য ২৯ আগষ্ট মঙ্গলবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে আশেপাশের বহু গ্রামের কয়েকশত অসহায়, দরিদ্র মহিলাদের ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়।   

জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল এই কার্যক্রমের উদ্বোধন করে বলেন, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জিপিএইচ মহিলাদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে।এতে আমাদের প্ল্যান্ট এলাকাসহ আশেপাশের বিভিন্ন গ্রামের মহিলাদের সেবা দিবেন চট্টগ্রাম মেডিকেল কলেজের গাইনী ও মেডিসিন বিভাগের দুজন অভিজ্ঞ মহিলা ডাক্তার।

তিনি বলেন, জিপিএইচ মানুষের সেবায় সবসময়ই কাজ করে চলেছে। এর সবচাইতে বড় নজির হলো করোনাকালীন সময়ে দেশের প্রত্যন্ত এলাকায় এবং উপজেলা সমূহে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ যা বহু মানুষের প্রাণ বাঁচিয়েছে।

এতে আরও উপস্থিত ছিলেন জিপিএইচ ইস্পাতের এডভাইজার সাইকা শেফা, চীফ অপারেটিং অফিসার টি মোহন বাবু, চীফ কর্পোরেট রিলেশন্স অফিসার শোভন মাহবুব শাহাবুদ্দীন রাজ, মিডিয়া এডভাইজার অভীক ওসমান, প্রসেস এডভাইজার আমিরুল ইসলাম, লজিস্টিকস ও সিকিউরিটি এডভাইজার কর্নেল মোহাম্মদ শওকত ওসমান (অব.), হেড অব প্ল্যান্ট (অপারেশনস) মাদুলুরী শ্রীনীবাস রাও সহ উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

কর্পোরেট সংবাদ/এএইচ