আইন-আদালত

চুয়াডাঙ্গার চিহ্নিত মাদক ব্যবসায়ী মনিরের কারাদণ্ড

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় মনির হোসেন (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। আজ বুধবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার পুরাতন সাতগাড়ি গ্রামে অভিযান চালিয়ে ৫৩০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

আটককৃত মনিরকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া। সাজাপ্রাপ্ত মনির সাতগাড়ি মাঝের পাড়ার মৃত হিমায়েত আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, বুধবার বেলা পৌনে ১ টার দিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন ও সহকারী উপপরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে মনির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৫৩০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মনির হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫০ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্ত মনির হোসেনকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ বলেন, মনির হোসেন এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী। এর আগেও মাদকসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে।

আরো খবর »

সুইস ব্যাংকের কাছে তথ্য না চাওয়ার কারণ জানতে চেয়েছেন হাইকোর্ট

উজ্জ্বল হোসাইন

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নোটিশ জজ মিয়ার

উজ্জ্বল হোসাইন

ওসির বিপুল সম্পদ, এভাবে দুর্নীতি-অনিয়ম চলতে পারে না: হাইকোর্ট

উজ্জ্বল হোসাইন