শেয়ার বাজার

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০% লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড- এর ২৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ০৬ জুলাই ২০২২ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম। সভায় পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান, পরিচালকবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ। ভার্চুয়াল এই সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন। সভা পরিচালনা করেন ব্যাংকের কোম্পানী সচিব (চলতি দায়িত্ব) মোঃ নাজমুল আহসান, এফসিএস।

ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম তাঁর স্বাগত বক্তব্যে বলেন, চলমান অতিমারির মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংকের উন্নয়নের ধারা যেমন অব্যাহত রয়েছে, তেমনি ব্যবসায়িক সূচকেও ইতিবাচক ধারা অব্যাহত। আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি শেয়ারহোল্ডার ও গ্রাহকবৃন্দকে অতীতের ন্যায় আগামীতেও ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখার অনুরোধ জানান। পরিচালনা পর্ষদের দক্ষ ও বিচক্ষণ দিক নির্দেশনায় সোশ্যাল ইসলামী ব্যাংক তার কাক্সিক্ষত লক্ষ্যমাত্রায় পৌঁছুতে সক্ষম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

কর্পোরেট সংবাদ/ এআরএইচ

আরো খবর »

ডিএসই পরিচালক হাবিবুল্লাহ বাহার আর নেই

aysha akter

মধুমতি ব্যাংকের এমডি ও সিইও সফিউল আজমের পুনঃনিয়োগ

aysha akter

ডিবিএর সাথে বিএসইসির সভা অনুষ্ঠিত

aysha akter