তথ্য-প্রযুক্তি

এই ঈদে রিয়েলমি নিয়ে এলো বিভিন্ন ভ্যারিয়েন্টের আকর্ষণীয় সব স্মার্টফোন

কর্পোরেট সংবাদ ডেস্ক : তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ঈদুল আজহার খুশিকে আরও বাড়িয়ে দিতে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নাম্বার সিরিজ, সি সিরিজ, নারজো সিরিজ ও জিটি সিরিজে থেকে আকর্ষণীয় সব স্মার্টফোন। যেসব গ্রাহক ২০,০০০ টাকার মধ্যে ডিভাইস খুঁজছেন, তাদের জন্য আছে এন্ট্রি-লেভেল ফোন রিয়েলমি সি১১ ২০২১, নারজো ৫০আই, সি২৫ওয়াই, সি৩১, সি২৫এস ও বাজারে নতুন আসা স্টাইলিশ সি৩৫। ২০,০০০ থেকে ২৭,০০০ টাকার মধ্যে গ্রাহকরা পাবেন রিয়েলমি ৯আই, রিয়েলমি ৮ ও ১০৮ মেগাপিকেক্সল ক্যামেরাসহ বাজারে নতুন আসা রিয়েলমি ৯ ফোরজি। যেসব গ্রাহক আরেকটু উন্নত স্মার্টফোন (ফ্লাগশিপ) ব্যবহার করতে চান তাদের জন্য রয়েছে জিটি মাস্টার এডিশন ও জিটি নিও ২।

ঈদ পর্যন্ত যেকোনো রিয়েলমি স্মার্টফোন কিনলে গ্রাহকরা স্পেশাল রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল পাবেন। এছাড়া রিয়েলমি সম্প্রতি বাজারে নিয়ে এসেছে নারজো ৫০ এর ৬ জিবি/১২৮ জিবি ভ্যারিযেন্ট, ভ্যাট ছাড়া যার দাম পড়বে মাত্র ২১,৯৯৯ টাকা।
তরুণ প্রজন্ম কেন্দ্রিক এই স্মার্টফোন ব্র্যান্ডটি গ্রামীণফোন আয়োজিত ‘ঈদ ডিভাইস ফেয়ার @জিপিসেন্টার’ শীর্ষক ফোরজি স্মার্টফোন মেলায় অংশ নিচ্ছে। ১৬ জুলাই পর্যন্ত এই মেলা চলবে। ঈদকে সামনে রেখে আয়োজিত এ মেলায় পাওয়া যাবে রিয়েলমি সি সিরিজ ও নাম্বার সিরিজের বিভিন্ন ফোরজি ডিভাইস। এছাড়া, এই মেলা থেকে প্রতিটি ডিভাইস কেনার পরপরই গ্রাহকরা পাবেন গ্রামীণফোনের পক্ষ থেকে আকর্ষনীয় অফার। মেলা থেকে ফোরজি স্মার্টফোন কিনলে গ্রামীণফোনের পক্ষ থেকে গ্রাহকরা পাবেন ১ বছরের জন্য ১২ জিবি ফ্রি ইন্টারনেট (প্রতি মাসে ১ জিবি করে)।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভজি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভজি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

আরো খবর »

গ্যালাক্সি আনপ্যাকড অনুষ্ঠানে নতুন প্রজন্মের ফোল্ডেবল উন্মোচন করলো স্যামসাং

উজ্জ্বল হোসাইন

বদলে যাচ্ছে WhatsApp, আসছে ৭টি নতুন ফিচার

উজ্জ্বল হোসাইন

দুর্দান্ত ডেটা প্যাক নিয়ে এলো গ্রামীণফোন

উজ্জ্বল হোসাইন