বিনোদন

আলিয়ার মা হওয়ার খবরে কেদে ফেললেন করণ জোহর

বিনোদন ডেস্ক : বলিউডে গুঞ্জন উঠেছে আলিয়া ভাটের মা হওয়া নিয়ে। কাপুর পরিবারের এই নববধূ সম্প্রতি নিজের মুখেই রণবীর কাপুরের বাবা হওয়ার খুশির খবরটি সবাইকে জানিয়েছেন। এরপর থেকে বলিউডসহ রণবীর ও আলিয়ার পরিবারে খুশির বান ডেকেছে। তবে ব্যতিক্রম শুধু বলিউডের প্রভাবশালী চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক করণ জোহর। আলিয়ার মা হওয়ার খবরে করণ নাকি কেদেও ফেলেছেন!

করণ জোহরের হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল মহেশ ভাট কন্যা আলিয়ার। তাদের মধ্যে বোঝাপড়াটাও চমৎকার। কিন্তু নবদম্পতির ঘরে নতুন অতিথি আসার সুসংবাদে কেন চোখের জল ফেলছেন করণ!

আসলে করণের কাছে আলিয়ার মা হওয়ার খবরটা এতোটাই খুশির ছিল যে তিনি খুশিতে চোখের জল ধরে রাখতে পারেননি। রণবীর-আলিয়ার বিয়ের আসরেই রণবীরকে জামাতা বলে সম্বোধন করেছিলেন করণ। তাই মেয়ে আলিয়ার মা হওয়ার খুশির খবরে চোখের পাতা ভিজে উঠলো তার।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সে কথা নিজেই জানিয়েছেন করণ জোহর। আলিয়া আমার অফিসে এসে এ খুশির খবরটা দিয়েছিল। আলিয়া যখন মা হওয়ার খবরটা আমাকে দিলো খুশিতে আমি কেঁদে ফেলেছিলাম। আমাকে জড়িয়ে ধরে খুশিতে একেবারে ডগমগ ছিল আলিয়া। আমি যেন বিশ্বাসই করতে পারছিলাম না যে আমার ছোট্ট মেয়েটা মা হতে চলেছে। এটা আমার কাছে অন্যরকম এক আবেগের মুহূর্ত ছিল।

করণ জোহর আরও বলেন, মাত্র ১৭ বছর বয়স থেকেই আলিয়ার আমার অফিসে আসা-যাওয়া। আজ আলিয়ার বয়স ২৯। দীর্ঘ ১২ বছরের এ ভালোবাসা, বন্ধুত্ব সত্যিই ভোলার নয়। তাই ওর জীবনের এই খুশির মুহূর্তে আমি চোখের জল আর সত্যিই ধরে রাখতে পারলাম না। আলিয়ার সন্তানকে কোলে নিয়ে আদর করার জন্য অপেক্ষায় আছি।

আগামী ৭ জুলাই থেকে করণ জোহরের সঞ্চালনায় শুরু হচ্ছে কফি উইথ করণ। করণের নতুন শোয়ের প্রথম অতিথির তালিকায় থাকছেন আলিয়া ভাট ও রণবীর সিং।

আরো খবর »

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান হেচে মারা গেছেন

aysha akter

‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখে হতাশ নেটিজেনরা

উজ্জ্বল হোসাইন

ঢাকা মাতাতে আসছে নোরা ফাতেহি!

Tanvina