বিনোদন

রাজামৌলির পরবর্তী সিনেমায় মহেশবাবু!

বিনোদন ডেস্ক : সারা পৃথিবী জুড়ে ব্যাপক ব্যবসা করেছে ট্রিপল আর। বক্স অফিসে ভেঙেছে একের পর এক রেকর্ড। তবে RRR মুক্তির আগেই, এসএস রাজামৌলি এবং তাঁর বাবা বিজয়েন্দ্র প্রসাদ তাঁদের আগামী ছবির চিত্রনাট্য নিয়ে ভাবনা চিন্তা শুরু করেছেন। তাঁদের আগামী ছবি হতে চলেছে অ্যাকশন-অ্যাডভেঞ্চার। সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে।

ট্রিপল আর জনপ্রিয়তা পেয়েছে সারা বিশ্বে এবং শোনা যাচ্ছে সেই ছবির জনপ্রিয়তা দেখেই রাজামৌলি তাঁর পরিকল্পনা পরিবর্তন করেছেন। তিনি এবং তাঁর বাবা বিজয়েন্দ্র প্রসাদ একটি স্ক্রিপ্টে কাজ করছেন, তাঁদের মতে বিশ্ব দর্শকের কাছে এই ছবি অন্যরকম আবেদন রাখবে। বেশ কয়েকটি বিষয় ইতিমধ্যেই তাঁরা বিবেচনা করছেন এবং তাদের মধ্যে একটি শীঘ্রই লক করা হবে। এই ছবির জন্য বেশ কয়েকটি আন্তর্জাতিক স্টুডিওর সঙ্গেও আলোচনা করেছেন রাজামৌলি।

ছবির ক্যানভাস অনেক বড় হবে এবং রাজামৌলি এই প্রজেক্টে অনেক সময়ই ব্যয় করবেন বলে দাবি করেন। মহেশ বাবুকেও এই ছবির জন্য দুই বছরের বেশি সময় দিতে হবে বলে জানান রাজামোলি। এই বছরের শেষে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হবে এবং আগামী বছর শুটিং শুরু হবে বলে আশা করছেন পরিচালক। সূত্র-জি২৪ঘন্টা।

আরও পড়ুন:

দেশের মানুষকে সচ্ছল করতে চান অনন্ত

যে কারণে অনিল কাপুরকে বিয়ে করতে চাননি মাধুরী!

২৭ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!

আরো খবর »

আহত নৃত্যশিল্পীকে রক্ত দিয়ে বাঁচালেন বাপ্পী

aysha akter

ধারাবাহিক নাটকে ক্রিকেটার আশরাফুল ও জাহানারা

aysha akter

অভিনেত্রী-গায়িকা অলিভিয়ার মৃত্যু

aysha akter