ওমরাহ করতে সৌদি আরবে রাখি সাওয়ান্ত

Posted on August 26, 2023

বিনোদন ডেস্ক : দিন কয়েক ধরেই বলিউডে সরগরম অভিনেত্রী রাখি সাওয়ান্তের দাম্পত্য জীবন নিয়ে। জেল থেকে ছাড়া পেতেই তাঁর উপর একের পর এক অভিযোগ তুলেছেন রাখির স্বামী আদিল। পাল্টা অভিযোগের পাহাড় এনেছেন রাখিও। শুধু আদিল নয়, রাখির বিরুদ্ধে অভিযোগ এনেছেন প্রিয় বান্ধবী রাজশ্রী। এত দিন অন্তরঙ্গ বন্ধু ছিলেন রাখি ও রাজশ্রী। রাখির মায়ের অসুস্থতা থেকে আদিলের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ— সব বিপদ ও বিতর্কেই রাখির পাশে থেকেছেন রাজশ্রী।

সম্প্রতি ফের মাথাচাড়া দিয়েছে রাখি ও আদিলের ঝগড়া-ঝামেলা। এত দিন আদিল ও রাখির লড়াইয়ে রাখির পাশেই থেকেছেন রাজশ্রী। এখন সেই বন্ধু রাখি নামে পুলিশে নালিশ করেছেন। এক দিকে যখন রাখি ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড় সেই সময় ওমরাহ করতে সৌদি আরবে উড়ে গেলেন রাখি সাওয়ান্ত।

শুক্রবার (২৫ আগস্ট) সৌদি আরবের উদ্দেশ্যে ভারত ছাড়েন এই অভিনেত্রী। বিমানবন্দরে পৌঁছেই জানালেন আদিল ও রাজশ্রী তাঁকে অতিষ্ঠ করে মারছেন।

রাখি সাওয়ান্ত সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, বিমানে বসে আছেন রাখি। তার পরনে বোরকা ও হিজাব। এ সময় তিনি বলেন, আমি খুব আনন্দিত। প্রথমবারের মতো ওমরাহ করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমিও আপনাদের জন্য দোয়া করব।

আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফাতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাঁকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি। দিন কয়েক আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়। তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তাঁর প্রায় ১০ মিলিয়ান ফলোয়ার রাতারাতি হওয়া হয়ে গিয়েছে।

রাখি কথায়, ‘‘আমার ইনস্টাগ্রামের সবটাই ওদের জানা। আসলে ওঁরা আমাকে শান্তিতে বাঁচতে দেবে না। আমার জীবন অতিষ্ঠ করে তুলছে।’’ সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন:

বাংলাদেশি ভক্তদের সিনেমা দেখার আহ্বান সালমান খানের

সেরা অভিনেতার পুরস্কার পেলেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন