নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৭

Posted on August 26, 2023

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলার শিবপুর উপজেলার ইটাখোল নামক স্থানে ট্রাক ও মাইক্র্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ৬ জন। আহতদের ৬ জনকে মুমুর্ষ অবস্থায় প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ইটাখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার মীর কুমুল্লী গ্রামের মোতাহের হোসেনের ছেলে মীর নাজমুল হক ওরফে সবুজ (৩০), গাজীপুরের কালিয়াকৈর থানার লতিফপুর গ্রামের আইয়ুব খানের ছেলে আল আমীন (২৭), ঝালকাঠির রাজাপুর থানার পারগোপারপুর গ্রামের আবদুল গনি হাওলাদারের ছেলে আল আমীন হাওলাদার (২৯), জামালপুরের সরিষাবাড়ী থানার ধারাবর্ষা গ্রামের দুদু মিয়ার ছেলে রাজু আহাম্মেদ (৩৬), মাদারীপুরের কালকিনি থানার উত্তর কৃষ্ণনগর গ্রামের তোফায়েল হাওলাদারের ছেলে আব্দুল আউয়াল (৩৭), বরিশালের মুলাদি থানার মুলাদি গ্রামের মো. মজিবর সিকদারের ছেলে রায়হান সিকদার ওরফে আরিয়ান (২৪) ও কুষ্টিয়ার সদর থানার খাজানগর গ্রামের নুরু মোল্লার ছেলে বাবুল মোল্লা (৪০)।

এ ছাড়া আহতরা হলেন-সাকিব আহমেদ (২৮), পারভেজ (২৯), দোয়েল (২২) ও মিথুন (৩৫)। দুর্ঘটনার পর থেকে মাইক্রোবাস চালকের খোঁজ পাওয়া যাচ্ছে না।

হাইওয়ে পুলিশ জানিয়েছেন, রাতে ঢাকা থেকে একটি হাইয়েক্স মাইক্রোবাস সিলেট যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে পৌঁছলে বিপীিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। আহত ৬ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতাল নেওয়ার পথে ১ জন ও হাসপাতালের আনার পর আরো ১ জন মারা যায়। গুরুত্বর আহত হয় ৪ জনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ইটাখোলা ফাড়ির ইনচার্জ মো: কবির হোসেন ভূঞা বলেন, রাত ২টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো ২ জনসহ মোট ৭ জন মারা যায়। আহতদের ঢাকায় পেরণ করা হয়েছে।