বিনোদন ভিডিও গ্যালারী

৭ বছর পর মুক্তি পেল আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক : সিনেমার ইতিহাসে এ এক বিরল কাহিনী যে কোনও সিনেমা তৈরি হতে সময় লাগল পুরো সাত বছর। অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ব্রম্ভাস্ত্র। দীর্ঘ সাত বছর ধরেই এই ছবি নিয়ে শোনা যাচ্ছে নানা কথা। অবশেষে সামনে এল ছবির ট্রেলার। ছবির ট্রেলার থেকেই নজর কাড়ল রণবীর আলিয়ার রসায়ন। এই ছবির সেটেই তাঁদের আলাপ, সেখান থেকেই প্রেম, পরবর্তীতে প্রণয়। কিন্তু ট্রেলার থেকে ছবি ঘিরে শুরু হল অন্য জল্পনা।

দৃশ্যমালায় এই ছবি যে অদৃশ্যপূর্ব হতে চলেছে তা অনুমান করা যায় ট্রেলার থেকেই। এই ফ্যান্টাসি ফিকশনের জন্য দরকার ছিল নান্দনিক ভিস্যুয়াল এফেক্টেসে। সেই বাধা যে পেরিয়েছেন পরিচালক তা ট্রেলার থেকেই স্পষ্ট। প্রথম দৃশ্য থেকে শুরু করে ভালো মন্দের দ্বন্দে যে ভিএফএক্সের ঝলক পাওয়া গেল ট্রেলারে, তা নাক্ষত্রিক। অয়নের অস্ত্রোভার্স রয়েছে প্রেমের গল্পও। ফ্যান্টাসি দুনিয়ার প্রেক্ষাপটেই লেখা হয়েছে সেই প্রেমকাহিনী। ইশা আর শিবার পর্দার প্রেম চিত্রনাট্যের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ।

Brahmastra Trailer: আলিয়া-রণবীরের 'ব্রম্ভাস্ত্র'-এ শাহরুখ খান! ট্রেলার মুক্তি থেকে শুরু জল্পনা

ছবিতে রণবীর আমাদের সিনেমায় দেখা কোনও সুপারহিরো নয়। তার কোনও বিশেষ পোশাক নেই, কোনও মাস্কও নেই। শিবা হল পৌরাণিক হিরো, যার অন্তর্নিহিত শক্তির উৎস দেবকুল। ট্রেলারে শুরুতেই অমিতাভ বচ্চনের কন্ঠ, এক অন্যমাত্রা যোগ করেছে। ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে শিবার মেন্টর হিসাবে। এছাড়াও দেখা মিলল মৌনী রায় ও নাগার্জুনর। তবে একটি চরিত্র ঘিরে তৈরি হয়েছে জল্পনা।

ট্রেলারে ত্রিশুল হাতে একটি চরিত্রকে দেখা গেছে। তাঁর মুখ স্পষ্ট না হলেও তাঁর চেহারা দেখে অনেকেই অনুমান করছেন সেই ব্যক্তি হলেন শাহরুখ খান। আগে এক সাক্ষাৎকারে শাহরুখ স্বীকার করেছিলেন যে ব্রম্ভাস্ত্র ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। তাই নেটিজেনদের অনুমান ট্রেলারের ঐ চরিত্রটি আসলে কিং খান। সূত্র-জিনিউজ।

আরো খবর »

ঢাকা মাতাতে আসছে নোরা ফাতেহি!

Tanvina

ঋতাভরী চক্রবর্তী নারীর সুরক্ষায় শুধু পুরুষ, মানতে নারাজ

Tanvina

জন্মদিনে ৭ কোটির ফ্ল্যাটে জ্যাকলিন!

Tanvina