রহস্যময় ৬৭ এবং ৭৮ নাম্বার জার্সি

Posted on August 23, 2023

কর্পোরেট ডেস্ক: সম্প্রতি একটি শ্যুটিং স্পটে সাকিব আল হাসানকে ৬৭, ৭৫ এবং ৭৮ – এই তিনটি আলাদা নাম্বারের জার্সি পরতে দেখা গেছে। সাধারণত ক্রিকেটপ্রেমীদের কাছে তার জাতীয় দলের ৭৫ নাম্বার জার্সিটি আগে থেকেই অত্যন্ত জনপ্রিয়। কিন্তু ৬৭ এবং ৭৮ এই দুটি সংখ্যা এবার ভক্তমহল ও গণমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করেছে এবং এর পেছনের রহস্য নিয়ে সকলেই এখন ভাবনায় মশগুল।

ক্রিকেট মাঠে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পরিচিত সাকিব এই শ্যুটে বেশ আনন্দের সাথে তার এই তিনটি ভিন্ন জার্সি নাম্বার দেখাচ্ছিলেন। আসন্ন এশিয়া কাপের জন্য জাতীয় দলের অধিনায়ক হিসেবে এই অল-রাউন্ডারকে বাছাই করা হয়েছে। টুর্নামেন্ট ঘিরে সাকিব এর সাথে আলোচনায় তিন ফরম্যাটেই অধিনায়কের ভূমিকা পালনের বিষয়ে তার মনোভাব উঠে আসে। এসময় যখন তাকে এই বিভিন্ন নাম্বারের জার্সির রহস্য নিয়ে জিজ্ঞেস করা হয়, তখন বাংলাদেশের বিখ্যাত এই ক্রিকেটার এ বিষয়ে একেবারেই চুপ থাকেন এবং ভক্তদেরকে অতি শীঘ্রই এই গোপন তথ্যটি জানাবেন বলে আশ্বাস দেন।

আসন্ন একটি ঘোষণার ইঙ্গিত দিয়ে সাকিব জানান, “ভক্তদের জন্য আমার কাছে একটি চমক রয়েছে। আমি জানি যে সবাই ৬৭ এবং ৭৮ নাম্বার জার্সি নিয়ে অনেক কৌতূহলী এবং আমি খুব শীঘ্রই এর পেছনের গল্পটা সবাইকে জানাতে যাচ্ছি।”

ভিন্ন নাম্বারের জার্সির এই জমকালো প্রদর্শন নিঃসন্দেহে সাকিবের আকর্ষণীয় যাত্রায় রোমাঞ্চকর আরেকটি মাত্রা যোগ করেছে, সবাই এখন এই অল-রাউন্ডার তারকার দেয়া বিশাল চমকের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।