গাজীপুরে ক্লুলেস ব্যাবসায়ী হত্যার আসামী গ্রেফতার

Posted on August 23, 2023

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাশিমপুর থানাধীন তেতুইবাড়ি এলাকায় ২১ তারিখ রাত সোয়া ২টার দিকে কলা ব্যাবসায়ী ফিরোজকে হত্যা করে ৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাই কারিরা। এ ক্লুলেস হত্যা কান্ডের রহস্য উদঘাটন করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মহসিন মিয়া ,রবিউল ইসলাম রুবেল, আলামিন মিয়া ও মোঃ মেঘলা ওরফে সোহাগ তাদের বাড়ি ঢাকা জেলার বিভিন্ন এলাকায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) আবু তোরাব মোঃ শামছুর রহমান আজ দুপুরে এক সংবাদ সম্মেলনে জানান, কলা ব্যাবসায়ী ফিুরোজ মিয়া গত ২০ আগষ্ট টাঙ্গাইল জেলার শখিপুর থানার কুতুবপুর বাজার থেকে কলা নিয়ে পিকাপযোগে ঢাকার একটি আরতে নামিয়ে দিয়ে ফিরার পথে ২১ আগষ্ট রাতে কাশিমপুর থানার শ্রীপুর এলাকায় এসে গাড়িটি পরিস্কার করার সময় দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে নিজ গাড়িতে তুলে নেয় এবং অপর এক ছিনতাইকারি পিকাপটি চালিয়ে যায় । এসময় আসামীরা তার সাথে থাকা ৭ হাজার টাকা ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে তাকে পুপিয়ে হত্যা করে। পরে ছিনতাইকারিরা পিকাপসহ ফিরোজ মিয়ার লাশ কাশিমপুরের তেতুইবাড়ি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে ফেলে পালিয়ে যায়। ওই দিনই প্রথমে মহসিন মিয় ও রবিউল ইসলাম রুবেলকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে গত ২২ আগষ্ট আলামিন ও মেঘলা নামে আরো দুইজনকে গ্রেফতার করে । গ্রেফতার কৃতদের কাছ থেকে দুইটি ছুইচ গিয়ার , একটি চাপতি ও ছিনতাইকৃত দুই হাজার টাকা উদ্ধার করে।

কর্পোরেট সংবাদ/এএইচ