বিনোদন ভিডিও গ্যালারী

আমির খানের ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক : আমির খানের এবং কারিনা কাপুর খানের বহুচর্চিত ছবি ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে এল। রবিবার (২৯ মে) আইপিএল ফাইনাল চলাকালীন ট্রেলারটি মুক্তি পায়।

ট্রেলারটির শুরুতেই আমির খানকে একজন বিশেষ ভাবে সক্ষম হিসেবে দেখানো হয়। শারীরিক প্রতিবন্ধকতার জন্য ছোট বয়স থেকেই তিনি নানা বাঁকা কথা শুনতেন। কিন্তু মা, তাঁর পাশে দাঁড়ান। তিনি ছোট্ট লালা সিংয়ের মনে সাহস দেন। যদিও ট্রেলার দেখে করিনা কাপুরের চরিত্র সম্পর্কে বেশি কিছুই বোঝা যায়নি। তবে তাঁর সঙ্গে আমিরের যে প্রেমের সম্পর্ক রয়েছে, তা বোঝা গিয়েছে।

হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রণীত ‘লাল সিং চাড্ডা’র। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন টম হাঙ্কস। এখানে সেই চরিত্রে অভিনয় করেছেন আমির খান। এক শিখ ব্যক্তির গোটা দেশের যাত্রার গল্প ফুটে উঠবে এই ছবিতে। এই ছবির পরিচালক সিক্রেট সুপারস্টার খ্যাত অদ্বৈত চন্দন। ভারতের প্রায় ১০০টি লোকেশনে হয়েছে এই ছবির শুটিং। তুরস্কেও ‘লাল সিং চড্ডা’র শুটিং সেরেছেন আমির।

২০১৯ থেকে শুরু হয়েছিল ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং। করোনার কারণে বারবার পিছিয়েছে শুটিং। সেই সাথে পিছিয়েছে মুক্তির তারিখও। অবশেষে দর্শকদের সামনে সেই ছবির প্রথম ঝলক।

ছবিটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিং এবং নাগা চৈতন্য়। ছবিটির পরিচালক অবভেত চন্দন। করোনার কারণে একাধিকবার পিছিয়ে গিয়েছে ছবিটির মুক্তি। ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’র।

আরো খবর »

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান হেচে মারা গেছেন

aysha akter

‘লাল সিং চাড্ডা’ সিনেমা দেখে হতাশ নেটিজেনরা

উজ্জ্বল হোসাইন

ঢাকা মাতাতে আসছে নোরা ফাতেহি!

Tanvina