আর্কাইভ খেলাধূলা

শাহজাদপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট (বালক অনুর্ধ-১৭) এর শুভ উদ্বোধন করা হয়েছে। স্থানীয় এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। বুধবার বিকেলে শাহজাদপুর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট শুরু হয়। এতে শাহজাদপুরের ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নসহ মোট ১৪টি দল অংশ নিচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও শাহজাদপুর মটর মালিক সমিতির সভাপতি সুমগ্ন করিম, শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) লিয়াকত সালমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু, শাহজাদপুর ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মারুফ হাসান সুনাম প্রমূখ।

এদিন অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে গাড়াদহ ইউনিয়ন একাদশ বনাম হাবিবুল্লাহ নগর ইউনিয়ন একাদশ এবং কায়েমপুর ইউনিয়ন একাদশ বনাম বেলতৈল ইউনিয়ন একাদশ। উদ্বোধনী দিনে অনুষ্ঠিত দু’টি খেলা পরিচালনা করেন রেফারি ফিরোজ ও পাঞ্জাব। খেলায় হাবিবুল্লাহনগর একাদশ ২-০ গোলে গাড়াদহ ইউনিয়ন একাদশকে ও কায়েমপুর একাদশ ১-০ গোলে বেলতৈল ইউনিয়ন একাদশকে পরাজিত করে। উক্ত দু’টি খেলায় অসংখ্য ক্রীড়ামতি দর্শক উপস্থিত ছিলেন।

আরো খবর »

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বোর্ড পুনর্গঠন

Polash

টেস্ট র‍্যাঙ্কিংয়ের সেরা দশের বাইরে কোহলি

সেরা উদ্যোক্তাকে পুরস্কার দিল প্রিমিয়ার ব্যাংক

Polash