কর্পোরেট সংবাদ

ডিজিটালাইজেশন ত্বরাণ্বিত করতে বাংলাদেশ ব্যাংকের সাথে গ্রামীণফোনের চুক্তি নবায়ন

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ তেরো বছরের সফল পার্টনার শিপের পর ডিজিটালাইজেশন ত্বরাণ্বিত করার লক্ষ্যে আরও এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন ও বাংলাদেশ ব্যাংক।

চুক্তির অধীনে বাংলাদেশ ব্যাংক দেশের টেক সার্ভিস লিডারের উদ্ভাবনী আইসিটিসল্যুশন এব ংজিপি মোবিলিটি ব্যবহার করবে। গ্রামীণফোন কেন্দ্রীয় ব্যাংকের জন্য সর্বোচ্চ নেটওয়ার্ক সহায়তা নিশ্চিত করবে। বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম। এ সময় বাংলাদেশ ব্যাংকের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। অন্যদিকে, গ্রামীণফোনের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির হেড অব গভর্নমেন্টঅ্যান্ড স্ট্র্যাটেজিক অ্যাকাউন্ট নুরুল ফেরদৌস মুসান্না।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-মহাব্যবস্থাপক কাজী মো. মনিরউদ্দিন এবং যুগ্ম পরিচালক মো. আবুল হাসেম। গ্রামীণফোন থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব গভর্নমেন্টঅ্যান্ড স্ট্র্যাটেজিক-১ খন্দকার রিয়াজ রহমান, হেড অব ফাইন্যান্সিয়াল রেগুলেটর অ্যান্ড ইনস্টিটিউশনাল স্ট্র্যাটেজি করিলেশনস মোহাম্মদ রেজওয়ানউল্লাহ এবং স্ট্র্যাটেজিক অ্যাকাউন্ট ম্যানেজার মো. এরশাদুল ইসলাম ও তাজরিনা আলম।

আরো খবর »

পদত্যাগ করেছেন এবি ব্যাংকের চেয়ারম্যান রুমী আলী

Tanvina

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বোর্ড পুনর্গঠন

Polash

ফুটবলের এই মৌসুমে বার্জারের সাথে থেকে জিতে নিন কাতারের টিকিট!

Arif Hasan