বিনোদন

ফ্রান্সে মুক্তি পাচ্ছে ‘শান’

বিনোদন ডেস্ক: গত ঈদে বাংলাদেশ ও মালয়েশিয়াতে এক যোগে মুক্তি পায় সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত আলোচিত সিনেমা ‘শান’। মুক্তির পরই দর্শক নন্দিত হয় সিনেমাটি। এবার ফ্রান্সে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আগামী শুক্রবার (২৭ মে) থেকে ফ্রান্সের প্যারিস শহরের গোমো সেন্ট ড্যানি ও পাথে লা ভিলেত হলে প্রদশির্ত হবে এই সিনেমা।

ফ্রান্সে সিনেমাটি ডিস্টিবিউশন করছে দেশি এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার রাব্বানী খান বলেন, ‘আমরা আপাতত প্যারিস শহরতলীর দুটি থিয়েটারে মুক্তি দিচ্ছি সিনেমাটি। পরের সপ্তাহে তুলুজে রিলিজের সম্ভাবনা আছে। দুটি হলে প্রথম সপ্তাহে ১৮টি শো দেখানো হবে। দর্শকদের রেসপন্স বাড়লে পরবর্তীতে শো আরও বাড়ানো হবে।’

‘শান’ পরিচালনা করেছেন এম রাহিম। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে আছেন পূজা চেরি। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ফ্রান্সে সিনেমাটি মুক্তি নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘শান-এবার ফ্রান্সে মুক্তি পাচ্ছে। ভালো লাগছে সেখানকার প্রবাসী ভাই-বোনরা এবার সিনেমাটি দেখতে পাবেন। আমি সবাইকে হলে এসে সিনেমার দেখার জন্য আহ্বান জানাচ্ছি।’

সিনেমাটির কাহিনি সাজিয়েছেন আজাদ খান। সিনেমাটির ক্রিয়েটিভ প্রধানও তিনি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

আরো খবর »

ঢাকায় আসছেন রোমানিয়ান গায়িকা ওটিলিয়া

aysha akter

সব সিনেমাকে পেছনে ফেলছে কমল হাসানের ‘বিক্রম’ 

aysha akter

হিন্দুরা দিন দিন মুসলমান হয়ে উঠছে: তথ্যচিত্র বিতর্ক নিয়ে তসলিমা

aysha akter